Alokito Sakal
সালমানের সঙ্গে সিনেমা করা মানেই কী প্রেম!
Tuesday, 24 September 2019 06:47 AM
Alokito Sakal Alokito Sakal :

সালমান খানের হাত ধরে যে ক’জন নায়িকা বলিউডে পা রেখেছেন সবার সঙ্গেই প্রেমের গুঞ্জন রয়েছে তার। সেই তালিকা থেকে বাদ পড়েননি জ্যাকুলিন ফার্নান্দেজও। ২০১৪ সালে ‘কিক’ সিনেমার মধ্য দিয়ে সালমানের সঙ্গে জুটি বাঁধেন জ্যাকুলিন। পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার অ্যাকশান ধাঁচের সিনেমায় এই জুটি বেশ প্রশংসিত হয়। সেই স্বাদই পরিচালক অটুট রাখতে চাইছেন সিনেমার সিক্যুয়েলে।

‘কিক’-এর সিক্যুয়েলে সালমানের বিপরীতে নতুন নায়িকাকে দেখা যাওয়া কথা থাকলেও প্রথম সিনেমাটি বক্স অফিসে হিট হওয়ার পর নতুন নায়িকা নিয়ে কোনো ধরনের রিস্ক নিতে চাচ্ছেন না পরিচালক।

এরইমধ্যে সিনেমার চিত্রনাট্য লেখার কাজ অনেকটাই শেষ করা হয়েছে। আগামী বছরেই সিনেমার শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি। ২০২০ সালের শেষে মুক্তি পাবে ‘কিক ২’।

আরো পড়ুন: হাসির পাত্রী সোনাক্ষী!

আবারো সালমান-জ্যাকুলিন জুটি নিয়ে ভক্তরা বেশ উচ্ছ্বসিত হলেও অনেক কান কথাও শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। অনেকে বলছেন প্রাক্তন প্রেমিকার সঙ্গে আবারো কাজ করতেই এই সিনেমায় নতুন কোনো নায়িকা নেননি সালমান। জ্যাকুলিনকেও এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় গণমাধ্যমের সাক্ষাত্কারে।

এ প্রসঙ্গে জ্যাকুলিন বলেন, ‘আসলে এসব আলোচনা নতুন নয়। এর আগেও হয়েছে। আমি একটি বিষয়ে অবাক হই, সালমানের সঙ্গে সিনেমা করা মানেই কী প্রেম! এমন ধারণা যেন সবার মাথায় গেঁথে গেছে।’