Alokito Sakal
সাইফের যে স্বভাব কারিনার অপছন্দ
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯ ০৬:২৭ AM
Alokito Sakal Alokito Sakal :

মানুষের বিশেষ কিছু স্বভাব থাকে যা তাকে অন্য সবার থেকে আলাদা করে। আর স্বামী-স্ত্রীর সম্পর্কে এই স্বভাবগুলো পরস্পর আপন করে নেন। তবুও স্বামী বা স্ত্রীর এমন কিছু স্বভাব থাকতে পারে যা অপর জনের পছন্দ নাও হতে পারে। আর সেই দিক থেকে তারকারাও আলাদা নয়।

সম্প্রতি, নিজেদের অন্দরমহলের খুঁটিনাটির বিষয়ে কথা বলেছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। স্বামী সাইফ আলি খানের একটি স্বভাব অপছন্দ করেন অভিনেত্রী। সেই কথা ভারতীয় গণমাধ্যমকে জানালেন তিনি।

কারিনার কাছে জানতে চাওয়া হয়, সাইফের কোন অভ্যাস তার একদমই পছন্দ নয়? মজার ছলে কারিনা বললেন, সাইফ সব কথাতেই প্রথমে কিছু না ভেবেই না করে দেয়। আমি হয়তো জিজ্ঞেস করলাম, কোথাও ঘুরতে যাওয়া যায় কি না, সঙ্গে সঙ্গে সাইফের উত্তর হবে ‘না’। অবশ্য পরে সাইফ ভেবে-চিন্তেই উত্তর দেন। হ্যাঁ-ই বলেন বেশিরভাগ সময়ে। তবে কথায় কথায় না ভেবে সাইফের এই না বলে দেওয়ার অভ্যাসটা পছন্দ না।

বাড়িতে থাকলে কীভাবে সন্ধ্যা কাটান সাইফ-কারিনা? এমন প্রশ্নের জবাবে কারিনা বলেন, সাইফ খুব একটা পার্টিতে যেতে পছন্দ করে না। বাড়িতে আমার আর তৈমুরের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করে। সাইফের প্রথম পছন্দ বই পড়া। কখনও কখনও সাইফ নিজে রান্নাঘরে ঢুকে টুকটাক রান্না করে। আমার আশেপাশে তৈমুর খেলে বেড়ায়।

কারিনা আরও জানান, বাড়িতে থাকলে ৮টা-সাড়ে ৮টার মধ্যে খাওয়া-দাওয়া সেরে নেন তারা।