Alokito Sakal
ধামইরহাটে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ, প্রার্থীদের প্রচারনায় উত্যপ্ত ইসবপুর ইউপি
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ ০৫:১২ PM
Alokito Sakal Alokito Sakal :

নওগাঁর ধামইরহাটে জমে উঠেছে ইসবপুর ইউনিয়নের উপ-নির্বাচন। ২৩ সেপ্টেম্বর প্রার্থীগণ তাদের নিজ নিজ প্রতীক বরাদ্দ পেয়ে নেমেছেন প্রচার প্রচারনায়। যাচ্ছেন ভোটারদের দারে দারে, ভোট চেয়ে দিচ্ছেন উন্নয়নের প্রতিশ্রুতি। সোমবার বেলা ১১ টায় আ’লীগ দলীয় প্রার্থী ইমরুল কায়েস বাদলকে নৌকা, বিএনপি সমর্থিত জাহাঙ্গীর আলমকে মোটরসাইকেল, সতন্ত্র ও অন্যান্য প্রার্থী হিসেবে, আখতারুল আলমকে আনারশ ও হুমায়নকে চশমা প্রতীক বরাদ্দ প্রদান করেন সহকারী রির্টার্ণিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন।

এ আ’লীগ দলীয় প্রার্থী ইমরুল কায়েশ বাদল সরকার উন্নয়ন ফিরিস্ত নিয়ে প্রচারনায় মাঠে নেমেছেন অনেক আগে থেকেই, এ বিষয়ে ইউনিয়ন আ’লীগ সম্পাদক মাহফুজুল আলম লাকী বলেন, ইতিপূর্বে দলীয় প্রার্থী দীর্ঘদিন এই ইউনিয়নে দলীয়ভাবে নির্বাচিত হয়েছেন, আমিও সেই ধারাবাহিকতাকে বিশ্বাস করি এবং জনগণ আ’লীগ মনোনীত প্রার্থী বাদলকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন।

এদিকে বিএনপি সমর্থিক প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, ইতিপূর্বে আমাকে ষড়যন্ত্রকরে হারালেও এবারে জনগন আমার পাশে আছে, তারা আমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
তবে সাবেক ইউপি চেয়ারম্যান ও প্রার্থী আখতারুল আলম ও মো. হুমায়নও ইউনিয়নের প্রতিনিধিত্ব করতে মাঠে তাদের নিজ মত কাজ করছেন।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও উৎসব মুখর করতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত আছে। আগামী ১৪ অক্টোবর ধামইরহাট উপজেলার ৭নং ইসবপুর ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।