Alokito Sakal
রায়পুরে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে আদালতে মামলা
বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৯ ০৪:৫১ PM
Alokito Sakal Alokito Sakal :

নুরউদ্দিন জাবেদ,রায়পুর প্রতিনিধিঃজাতীয় দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার লক্ষ্মীপুর জেলার রায়পুর প্রতিনিধি ও এস টিভি বাংলার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি রাকিবুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে লক্ষ্মীপুর জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা দায়ের করা হলে আদালত আমলে নিয়ে রায়পুর সার্কেল এসপি বরাবর মামলাটি তদন্তের জন্য আদেশ দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী এডভোকেট কামাল উদ্দিন বলেন, আমার মক্কেল সাংবাদিক রাকিবুল ইসলাম পেশাগত কাজ করতে গেলে তার ওপর রায়পুর উপজেলার নির্বাহী কর্মকর্তার ড্রাইভার ও তার দুই ছেলে হত্যার উদ্দেশ্যে হামলা করে। পরে আমার মক্কেল সঙ্গে সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দিলে উনি ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। কিন্তু লিখিত অভিযোগের ১৪ দিন পার হয়ে যাওয়ার পরও কোন ব্যবস্থা নেয়া হয়নি। আমরা এখন নিরুপায় হয়ে আদালতে মামলা দায়ের করেছি।

প্রসঙ্গত, গত ২০/১১/২০১৯ দুপুর ৩ ঘটিকার সময় রায়পুর উপজেলার নির্বাহী কর্মকর্তার গাড়ি চালক খোকন ও তার দুই ছেলে মাসুম কবির এবং মাহফুজুর রহমান রনি তার উপর হামলা করে। এ সময় তার হাতে থাকা ক্যামেরা ফোন ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে অন্য সাংবাদিকরা এসে তাকে উদ্ধার করে রায়পুর উপজেলার নির্বাহী কর্মকর্তার কাছে নিয়ে যায়। পরে উনি তার বরাবর একটি অভিযোগ দায়ের করার জন্য বলে, পরে সাংবাদিকরা মিলে একটা অভিযোগ দায়ের করলেও উনি কোন ব্যবস্থা নেয় না।