Alokito Sakal
গংগাচড়ায় মাহেন্দ্রার নিচে চাপা পড়ে একজনের মৃত্যু
বুধবার, ৪ ডিসেম্বর ২০১৯ ০৬:৪৪ PM
Alokito Sakal Alokito Sakal :

মোঃ মজমুল হক গংগাচড়া (রংপুর) প্রতিনিধি : রংপুরের গংগাচড়ার কোলকোন্দ ইউনিয়নের দক্ষিণ কোলকোন্দ গ্রামের মো: নয়া মিয়ার ছেলে রাজু (৪০) ওরফে ট্রাক্টর রাজু মাহেন্দ্রার নিচে চাপা পড়ে মৃত্যু বরন করেছেন

মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার বড়বিল ইউনিয়নের মন্থনা হাট সংলগ্ন মজিদের পাড় নামক স্থানে মাহেন্দ্রা উল্টে মাহেন্দ্রার নিচে চাপা পড়ে ঘটনা স্থলে মৃত্যু বরন করেন তিনি।

জানা যায় উপজেলার আলমবিদিতর ইউনিয়ন এর মন্ডলের হাট নামক এলাকায় জমি চাষ করে ফেরার পথে কুয়াশাচ্ছন্ন অন্ধকার রাত্রে মাহেন্দ্র চালক মাসুদ (২৫) গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মাহেন্দ্রটি উল্টে রাস্তা থেকে ছিটকে পড়ে যায় এতে সিটে বসে থাকা রাজু মাহেন্দ্রার নিচে চাপা পড়ে যায়।এতে করে মাহেন্দ্র চালক আটকা পড়লেও তেমন কোন ক্ষতি হয়নি।
স্থানীয় লোকজন টের পেয়ে গংগাচড়া থানা ও ফায়ার সার্ভিস কে খবর দিলে ফায়ার সার্ভিস এর লোকজন এসে মাহেন্দ্রার নিচ থেকে রাজুর লাশ উদ্ধার করে।

রাজু দির্ঘদিন থেকে নিজে মাহেন্দ্রার মালিক না হলেও দেশের বিভন্ন অঞ্চল থেকে মাহেন্দ্রা নিয়ে এসে কৃষকের জমি চাষ করে মাহেন্দ্রার মালিকের কাছ থেকে কমিশনের মাধ্যমে অর্জিত টাকা দিয়ে সংসার চালিয় আসছিল।এই মৌসুমে সে চুয়াডাঙ্গা জেলা থেকে মাহেন্দ্র গাড়িটি নিয়ে এসেছিল।