Alokito Sakal
ডুমুরিয়া উপজেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হলেন শাহজাহান জমাদ্দার
মঙ্গলবার, ৩ ডিসেম্বর ২০১৯ ০৬:৩৭ PM
Alokito Sakal Alokito Sakal :

মো: আসাদুল ইসলাম রিপন, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি:

খুলনার ডুমুরিয়া উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্হাপনা কমিটি’র (এসএমসি) শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ঠ্য শিক্ষানুরাগী, সমাজ সেবক ও দানশীল ব্যক্তিত্ব আলহাজ্ব মো: শাহজাহান জমাদ্দার। প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটি তাঁকে শ্রেষ্ঠ সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষনা করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে গত মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সন্জিব দাস, উপজেলা শিক্ষা কর্মকর্তা জি,এম আলমগীর কবির সহ শিক্ষা কমিটির অন্যান সদস্যবৃন্দ উপজেলার প্রাথমিক বিদ্যালয় সমুহের সভাপতিসহ বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠত্ব নির্বাচনের লক্ষ্যে আবেদন পত্র আহবান ও সাক্ষাতকার গ্রহন করেন। এতে ডুমুরিয়া সদর ইউনিয়নের ৫২ নং মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্হাপনা কমিটির( এসএমসি) সভাপতি আলহাজ্ব মোঃ শাহজাহান জমাদ্দার শ্রেষ্ঠ সভাপতি হিসেবে নির্বাচিত হন।

এ বিষয়ে জানতে চাইলে এক প্রতিক্রিয়ায় শাহজাহান জমাদ্দার বলেন, আমি কৃতজ্ঞতা জানাচ্ছি আমার বিদ্যালয়ের এসএমসি সদস্য, শিক্ষক,অভিভাবক ও ছাত্র-ছাত্রী প্রতি যাদের সার্বিক সহযোগিতায় এ বছর বিদ্যালয়ের এসএমসি সভাপতি হিসেবে শ্রেষ্ঠত্ব অর্জন করতে পেরেছি।সেই সাথে তিনি উপজেলা প্রশাসনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ডুমুরিয়ার একজন বিশিষ্ঠ্য ব্যবসায়ী হিসেবে আলহাজ্ব শাহজাহান জমাদ্দার সমাজসেবা ও আত্ম মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রেখে বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান এবং দুঃস্হ অসহায় মানুষকে চিকিৎসা সহয়তাসহ বিভিন্ন ভাবে সহযোগিতা করে সমাজ সেবায় ভুমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আলোকিত সকাল/রিপন