Alokito Sakal
মুন্সীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে হামলা, তিন জন আহত
রবিবার, ১ ডিসেম্বর ২০১৯ ০৯:৪৯ PM
Alokito Sakal Alokito Sakal :

মুন্সীগঞ্জ সদর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে হামলার ঘটনা ঘটেছে ।শনিবার (৩০ নভেম্বর) সকালে সদর উপজেলার পূর্বরাখি গ্রামে এ হামলার ঘটনা ঘটে ।

এতে দিলু বেপারি (৮০) ,শাহজাহান বেপারি (৬২) ,মাসুদ রানা (৩২) নামের তিনজন আহত হয় ।
আহতদের মধ্যে গুরুতর অবস্থায় শাহজাহান বেপারিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।বাকিরা মুন্সীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

ঘটনাসূত্রে জানা গেছে, গত শুক্রবার বাড়ির সামনে রাস্তায় পাইপ দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে শাহজাহান বেপারি ও আলী আজগর সরদারের মধ্যে বাকবিতন্ডা হয়।
শনিবার(৩০ নভেম্বর) বিকেলে স্থানীয় চেয়ারম্যান,ওয়ার্ড মেম্বার এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বিচারের মাধ্যমে দুই গ্রুপকে মিমাংসা করে দেওয়ার উদ্যোগ গ্রহণ করে। তবে বিচারের আগেই আলী আজগর সরদারের নেতৃত্বে ৮ থেকে ১০ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে শাহজাহান বেপারির বাড়িতে অতর্কিত হামলা চালায়।

আহত মাসুদ রানা জানান, সকালে ঘুম থেকে উঠে নাস্তা করার সময় আলী আজগর ও তার সন্ত্রাসী গ্রুপ আমাদের বাসায় ঢুকে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। কিছু বুঝে উঠার আগে আমার বাবা ও চাচার উপর দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে হামলা চালায়।পরে আমি ছাড়াতে গেলে আমাকে রড ও লাঠিশোঠা দিয়ে বেদম পিঠানো হয়। এতে আমার বাবার অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে আলি আজগর সরদার সাংবাদিকদের জানান,আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তারা নিজেরাই মারামারি করে হাসপাতালে ভর্তি হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান,এই হামলার ঘটনায় দুই পক্ষের অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।