Alokito Sakal
ওমানের ৪৯তম জাতীয় দিবস উদযাপন করল বাংলাদেশ সোশ্যাল ক্লাব-ওমান
রবিবার, ১ ডিসেম্বর ২০১৯ ০৬:৩৪ PM
Alokito Sakal Alokito Sakal :

ফেরকান মাহমুদ, মাস্কাট, ওমান প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান উদযাপন করেছে ওমানের ৪৯তম জাতীয় দিবস। ওমানের সুলতান কাবুস বিন সাইদ আল সাইদ প্রতি সম্মান রেখে এবং দেশের প্রতি অকৃত্রিম ভালবাসার উদাহরন স্বরূপ এই জাতীয় দিবসটি উদযাপন করা হয়।
ওমানীদের পাশাপাশি প্রবাসী বাংলাদেশিরা দিবসটি পালনের জন্য অতি উৎসাহে নানান আয়োজন করে থাকে। প্রতি বৎসরের ন্যায় এইবারও বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান আয়োজন করে এক বর্ণাঢ্য অনুষ্ঠান।

বাংলাদেশ সোশ্যাল ক্লাব-ওমান এর সভাপতি মোঃ সিরাজুল হকের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক এম এন আমিনের পরিচালনায় অনুষ্ঠান মালার মধ্যে ছিল, পবিত্র কোরআন থেকে তেলোয়াত, বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন, ওমান রাষ্ট্র এর সুলতান কাবুস বিন সাইদ জন্য দোয়া মোনাজাত, আনন্দ র্যালী, সাংস্কৃতি অনুষ্ঠান।

অনুষ্ঠানে বাংলাদেশ সোশ্যাল ক্লাব-ওমানের নেতৃবৃন্দসহ ওমানের বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ স্বপরিবারে উপস্থিত ছিলেন।

আলোচনায় ওমানের মহামান্য সুলতান এবং ওমানের জনগণের প্রতি জাতীয় দিবসের শুভেচ্ছা জানায় বাংলাদেশ সোশ্যাল ক্লাব-ওমানের সভাপতি মোঃ সিরাজুল হক।
তিনি উপস্থিত বাংলাদেশ কমিউনিটিদের ওমান – বাংলাদেশের সাথে সম্পৃতিভাব বজায় রেখে ওমানের আইন মেনে চলার আহ্বান জানান। এবং অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ দেন