Alokito Sakal
পরিকল্পনা মন্ত্রীর প্রতি পাইলগাঁও ইউপি চেয়ারম্যানের কৃতজ্ঞতা
শনিবার, ৩০ নভেম্বর ২০১৯ ০৬:২৫ PM
Alokito Sakal Alokito Sakal :

নবীগঞ্জের ইনাতগঞ্জ উচ্চবিদ্যালয়ে ২৯ নভেম্বর শুক্রবার পরিকল্পনা মন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি, সহ সুনামগঞ্জ জেলার দিরাই শাল্লার এমপি জয়া সেন গুপ্ত, ছাতক দোয়ারা আসনের এমপি মুহিবুর রাহমান মানিক, সুনামগঞ্জ ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, নবীগঞ্জ বাহুবল আসনের এমপি দেওয়ান শাহনেওয়াজ মিলাদ গাজী ও সুনামগঞ্জ মৌলভীবাজার সংরক্ষিত নারী আসনের এমপি শামীমা আক্তার খানম ইনাতগঞ্জ উচ্চবিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও সংবর্ধণা অনুষ্ঠানে অতিথি হিসেবে আগমন করায় জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইনাতগঞ্জ উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মখলুছ মিয়া আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

হাজী মখলুছ মিয়ার সভাপতিত্বে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও সংবর্ধনা অুনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন হয়। এজন্য তিনি নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণে অনুষ্ঠান অলংকৃত করায় ধন্যবাদ জানিয়ে বলেন, ইনাতইনাতগঞ্জ উচ্চবিদ্যালয়ে পরিকল্পনা মন্ত্রীর আগমনে ইনাতগঞ্জ ইউনিয়ন, দীঘল বাক ইউনিয়ন ও আমাদের পাইলগাঁও ইউনিয়নের সহস্রাধিক ছাত্র ছাত্রীর শিক্ষাক্ষেত্রে সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে।

ইনাতগঞ্জ উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমটির সভাপতি ও একজন দাতা সদস্য হিসেবে আমি সার্বিক উন্নয়নে কাজ করার সুযোগ পেয়ে আনন্দিত। এছাড়াও তিনি শিক্ষার মানোন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন করায় ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম সহ সকল শিক্ষক বৃন্দ এবং অভিভাবক মহল ইনাতগঞ্জ বাজারের ব্যবসায়ি সুধী সমাজের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আলোকিত সকাল /আবির