Alokito Sakal
অতিরিক্ত আইজিপির সাথে দৈনিক আলোকিত সকাল পত্রিকার সাংবাদিকের সৌজন্য সাক্ষা‍ৎ
Monday, ২৮ অক্টোবর ২০১৯ ০৩:৪০ AM
Alokito Sakal Alokito Sakal :

বাংলাদেশ সিআইডি কল্যাণ স্টোর ঢাকা মালিবাগ এসবি অফিস কার্যালয়ে রবিবার রাত সাড়ে ১১ টায় দৈনিক আলোকিত সকাল পত্রিকা এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী এবং ৩য় বছরে পদার্পণ উপলক্ষে মুন্সীগঞ্জ সদর প্রতিনিধি মোঃ সুজন বেপারী অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন এর সাথে সৌজন্য সাক্ষাত করেন ও তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং পত্রিকার একটি কপি তার হাতে তুলে দেন।

দীর্ঘক্ষণ আলাপচারিতায় অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন পত্রিকা সম্পর্কে কথা বলেন এবং দেশের আইনশৃঙ্খলার সাবির্ক অবস্থা নিয়ে কথা বলেন। তিনি পত্রিকার কলাকৌশলীদের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান এবং তাদের সফলতা কামনা করেন। পত্রিকাটি তার অনেক পছন্দ এবং প্রতিনিয়ত পড়েন বলে উপস্থিত সাংবাদিকদের জানান।

পত্রিকাটিতে দেশের উন্নয়ন যেমন থাকে তেমনি দেশের সমস্যাগুলাও তুলে ধরে। যার ফলে সমস্যাগুলো চিহ্নত করে তার সমাধান করতে সুবিধা হয় সরকারের এবং আইনশৃঙ্খলা বাহিনীকেও সর্তক হতে সাহায্য করে। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা, সাংবাদিকদের একিই ছাতার নীচে মিলিত হয়ে কাজ করতে হবে, বস্তুনিষ্ঠ সংবাদ তোলে ধরতে হবে। সবাইকে দেশ ও জাতীর কল্যাণে নিয়োজিত থাকতে হবে, তবেই আমরা উন্নত জাতী ও উন্নত দেশ হিসাবে গর্ব করতে পারবো। পরিশেষে তিনি পত্রিকার সফলতা কামনা করেন এবং পত্রিকার সকলকে আমন্ত্রণ জানান তার কার্যালয়ে।

এসময় উপস্থিত ছিলেন : মুন্সীগঞ্জ জেলার বাংলাদেশ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বাতেন,ও মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের নেত্রি শিউলী শবনম, ঢাকা দক্ষিন খান বিশিষ্ট আলোচক ও মিডিয়া ব্যাক্তিত্ব ভাইস প্রিন্সিপাল মাওলানা নূর মোহাম্মদ সিরাজী, সাংবাদিক মোঃ সুজন বেপারী সহ আরো অন্যান্য প্রমুখ।