Alokito Sakal
করিমগঞ্জ থানার (ওসি) মমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ ১০:৫৫ PM
Alokito Sakal Alokito Sakal :

মোঃ জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধিঃ
কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মমিনুল ইসলাম। সোমবার (২০ সেপ্টেম্বর) জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় অভিন্ন মানদণ্ডে তাঁকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করা হয়।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) অভিন্ন মানদণ্ডে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে করিমগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলামের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোনাহর আলী, সহকারী পুলিশ সুপার (করিমগঞ্জ সার্কেল) ইফতেখারু জ্জামান প্রমুখ ছাড়াও জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা, সকল থানার অফিসার ইনচার্জ ও তদন্ত কেন্দ্র, ফাঁড়ি, ডিএসবি, ডিবি, ট্রাফিকসহ সকল ইউনিটের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

সফলতার স্বীকৃতি প্রাপ্তিতে এক প্রতিক্রিয়ায় (ওসি) মমিনুল ইসলাম জানান,আমাকে বিশেষ অবদানের জন্য কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি)নির্বাচিত করায় আমি কৃতজ্ঞতা জানাচ্ছি ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার),পিপিএম (বার) কিশোরগঞ্জ জেলার সুযোগ্য, সৎ,দক্ষ মাননীয় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ও সহকারী পুলিশ সুপার (করিমগঞ্জ সার্কেল) ইফতেখারুজ্জামান সহ থানায় কর্মরত
উর্দ্ধতন পুলিশ অফিসার ও যারা আমার সাফল্যে সহযোগীতা করেছে।সকলের সহযোগিতা না পেলে অভিন্ন মানদণ্ডে শ্রেষ্ঠ হওয়া সম্ভব হতো না।

তিনি বলেন,আমার উপরে অর্পিত সকল দায়িত্ব আমি সততা স্বচ্ছতা আন্তরিকতার সাথে পালন করে চলেছি।আমি আমার কর্ম জীবনে যেখানেই থাকিনা কেন, সকলের সাথে মিলে মিশে বর্তমান সরকারের চলমান উন্নয়নের ধারাকে একটি ডিজিটাল সোনার বাংলাদেশ গড়তে রাষ্ট্রের দেয়া সকল আদেশ ও নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করে চলতে অঙ্গীকার বদ্ধ।আমি সকলের সহযোগিতা কামনা করছি ভবিষ্যতে যেন আরো ভালো কাজ করে পুলিশ ডিপার্টমেন্টের মান উজ্জ্বল করতে পারি।

সকল প্রশংসা আল্লাহর,আল্লাহ সন্মান দেয়ার মালিক সমাজের সকল শ্রেনী পেশার মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে, আমি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি এই কামনা করি। করিমগঞ্জ উপজেলাবাসীর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করি। উপজেলাবাসী সকল সময় সরকার কর্তৃক ঘোষনা মেনে চলবেন, রাষ্ট্রের সকল কাজে সহযোগীতা করবেন তাহলেই আমরা পাবো একটি সুখী ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ।

তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সহযোগিতা অব্যাহত রাখলে আগামী দিনে আরও ভালো কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রণে দক্ষতা ও পেশাদারিত্বে অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া সহ বিভিন্ন ভাল কাজের স্বীকৃতি স্বরূপ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাকে নির্বাচিত করা হয়েছে।গত আগস্ট মাসের সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় তাকে এ সম্মাননা স্মারকে ভূষিত করা হয়েছে।