Alokito Sakal
কুড়িগ্রামে দুই ছাগল চোরকে আটক করলেন ওসি নিজেই
শনিবার, ২৪ জুলাই ২০২১ ০৯:০৬ PM
Alokito Sakal Alokito Sakal :

মোঃবুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ধরলা ব্রিজের পূর্ব পারে পুলিশ চেক পোস্টে দুই ছাগল চোরকে চুরি করা ছাগলসহ হাতেনাতে আটক করেছে কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার।

আটককৃতরা হলেন, কুড়িগ্রাম পৌরশহরের মরাকাটা এলাকার আব্দুল আজিজের ছেলে শাহাজাহান (২৮) ও আবুল মিয়ার ছেলে মামুন মিয়া (২৬)।

শনিবার (২৪ জুলাই) দুপুরে ধরলা ব্রীজের পূর্ব পাড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মনোয়ার হোসেন নামের এক ব্যক্তির উপজেলা গেটের সামনে থেকে দিনে দুপুরে ১২ হাজার টাকা মূল্যের ছাগলের খাসি চুরি হলে বিষয়টি তিনি তাৎক্ষণিক ভাবে সদর থানা পুলিশকে জানান। এরই প্রেক্ষিতে পুলিশ শহরের বিভিন্ন চেক পোস্টে কঠোর নজরদারি রাখেন। বিশেষ করে শনিবার যাত্রাপুরের হাটের দিন থাকায় ধরলা ব্রীজের পূর্ব পারের চেকপোস্টে বেশি নজরদারীতে আনা হয় এবং কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার নিজেই চেকপোষ্ট পরিচালনা করেন । হঠাৎ তিনি দেখেন অটোরিকশা যোগে অজ্ঞাত দুই ব্যক্তি ছাগল নিয়ে আসতেছে, ওসির সন্দেহ হলে তাদেরকে থামতে বলেন। তখন একজন অটোরিকশা থেকে নেমে ধরলা নদীতে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন। এলাকারবাসীর সহযোগিতায় ওই চোরসহ দুজনকে আটক করেন ওসি খান মোঃ শাহরিয়ার।

কুড়িগ্রাম সদর থানার পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার জানান, ধরলা ব্রিজ পূর্ব পাড় হতে ছাগল চোরকে ছাগলসহ হাতেনাতে আমরা আটক করেছি, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।