Alokito Sakal
শাহজাদপুরে ১৬ মণ ঘি সহ ৩ ডাকাত আটক
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯ ০৭:০০ PM
Alokito Sakal Alokito Sakal :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গঙ্গাপ্রসাদ এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি হওয়া ১৬ মণ ঘি ও তিন ডাকাতকে আটক করে শাহজাদপুর থানা পুলিশ।

গত বুধবার (২৫সেপ্টম্বর) দিবাগতরাতে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমানের নেতৃত্বে শাহজাদপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ডাকাতি হওয়া ০৫ লক্ষ টাকা মূল্যে ১৬ মণ ঘি উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হল১। মোঃ হারুন অর রশিদ @ হারুন (৩৫) পিতা-মৃত রমজান সরদার, ২। মোঃ মুক্ত (৩২) পিতা-মৃত শাম প্রাং, সাং-গঙ্গাপ্রসাদ, ৪। মোঃ বুলবুল (২৮) পিতা-মোঃ আঃ রউফ, সাং-দ্বারিয়াপুর বাজারপাড়া, সর্ব থানা-শাহজাদপুর, জেলা-সিরাজগঞ্জ।

শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, পাবনা জেলার সাথিয়া থানার ডেমরা থেকে মোঃ দুলাল হোসেন রাত্রীতে প্লাস্টিকের ঢোপে করে ১৬ মণ ঘি ছোট ট্রাকে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। পথে শাহজাদপুরের গঙ্গাপ্রসাদ এলাকায় ডাকাত দল ট্রাক থামিয়ে মাথায় অস্ত্র ধরে নগদ টাকা, মোবাইল ফোন এবং ১৬ মণ ঘি লুণ্ঠণ করে নেয়। লুণ্ঠিত হওয়ার পর কৌশলে ঘি এর মালিক দুলাল হোসেন ও ট্রাক ড্রাইবার আলামিন হোসেন বেরিয়ে এসে শাহজাদপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তৎক্ষণাত অভিযান চালিয়ে শাহজাদপুর থানা পুলিশ লুণ্ঠিত হওয়া ঘি উদ্ধারসহ ৩ জন ডাকাত হারুন, মুক্তা ও বুলবুলকে আটক করে থানা পুলিশ।

আটকৃতদের বৃহস্পতিবার(২৬সেপ্টম্বর) দুপুরে মামলা রুজু শেষে আদালতে প্রেরণ করা হয়।