Alokito Sakal
রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষিকাদের শোকসভা অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯ ০৭:০০ PM
Alokito Sakal Alokito Sakal :

যার যায় সে বোঝে হারানোর কি যন্ত্রনা একজন বাবা কখনো একজন নারীর শূন্যস্থান পূরণ করা কোন বাবার পক্ষে সম্ভব নয় এমন সব অনুভূতির কথা জানিয়েছেন নিহত শিক্ষিকাদের প্রিয়জনেরা।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলা শিক্ষক পরিবার কর্তৃক আয়োজিত শোক সভার রাঙ্গুনিয়া উপজেলা শিক্ষা অফিসার জহির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মাসুদুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ভূমি পূর্বিতা চাকমা মহোদয়। উপজেলা সরকারি অফিসার নিজাম উদ্দিন, লায়লা বিলকিস, জিসা চাকমা, শিবলু দাস, বি এম জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর, সৈয়দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ সৈয়দ পারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার হোসেন,সহ রাঙ্গুনিয়া ১৫০টি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক ও শিক্ষিকা মন্ডলী আরো নাম না জানা প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নিবার্হী কর্মকর্তা ভূমি পূর্বিতা চাকমা আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি বলেন যারা নিহত হয়েছেন আমি তাদের পরিবারের কথাগুলো শুনে খুবই মর্মাহত হয়েছি কারণ কিভাবে তারা এই পরিবারটি নিয়ন্ত্রণ করবেন বাচ্চাদের পড়ালেখা করাবে একজন নারী একটি ঘরের পরিচালনার দায়িত্বভার সবটুকু নারীর উপর থাকে আর সেই নারী যদি না থাকে তাহলে অনেকটাই অগোছালো হয়ে পড়ে সে পরিবার।

পড়ে নিহত তিনজন শিক্ষিকা এদের পরিবারের যারা শোক সভায় উপস্থিত ছিলেন তাদের কাছে অনুভূতি জানতে চাইলে তারা একে একে তাদের অনুভূতির কথা প্রকাশ করেন এটি সাথে তারা অনেক বেশি মর্মাহত হয়ে পড়েন প্রত্যাশী উপস্থিত সকলে নিহতদের স্মরণে দোয়া ও তাদের রুহের মাগফেরাত কামনা করেন।