রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৫১ অপরাহ্ণ

শিরোনাম
◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান ◈ বেলান নদীর সাঁকো ভেঙে লাখো মানুষের ভোগান্তি

Photo Competition Award ২০১৯ : কুষ্টিয়া জেলা প্রশাসনের প্রথম স্থান অধিকার

প্রকাশিত : ০৮:২৮ AM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৩৫৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ রাছেল রানা জেলা প্রতিনিধি, কুষ্টিয়াঃ কুষ্টিয়া জেলা প্রশাসনের প্রথম স্থান অর্জন। গত ২৭ সেপ্টেম্বর, ২০১৯’বিশ্ব পর্যটন দিবস ২০১৯’ উপলক্ষে ঢাকার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট এ অনুষ্ঠিত অনুষ্ঠানে চযড়ঃড় ঈড়সঢ়বঃরঃরড়হ অধিৎফ ২০১৯ এ জেলা প্রশাসন ক্যাটাগরীতে কুষ্টিয়া জেলা প্রশাসন ১ম স্থান অধিকার করার কৃতিত্ব করেছে এবং সাধারন ক্যাটাগরীতেও ২টির মধ্যে ১ টি পুরষ্কার পেয়েছে। কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন পক্ষে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রি মোঃ মাহবুব আলীর নিকট হতে যথাক্রমে ২ লক্ষ ও ১০ হাজার টাকার দুটি চেক, সনদ ও ক্রেষ্ট গ্রহন করছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি), কুষ্টিয়া মোঃ আজাদ জাহান। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উক্ত মন্ত্রনালয়ের সচিব মোঃ মহিবুল হক, সভাপতিত্ব করেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহি কর্মকর্তা(অতিরিক্ত সচিব) ড. ভূবন চন্দ্র বিশ্বাস। এই বিরল কৃতিত্বের জন্য জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন কে অভিনন্দন জানিয়েছেন কুষ্টিয়া বাসী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT