রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৬ জুন ২০২২, ১২ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

০৩:১৫ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ নোয়াখালীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু ◈ কালিহাতীতে আশ্রয়ন প্রকল্পে বসবাসরত পরিবারের মাঝে খাবার বিতরণ ◈ রাজারহাটে আওয়ামী লীগের বর্ণাঢ্য শোভাযাত্রা ◈ রৌমারীতে কৃষকদের মাঝে বিনামূল্যে স্প্রে মেশিন বিতরণ। ◈ বেদে সম্প্রদায়সহ বানভাসি অসহায় মানুষের পাশে,মধ্যনগর থানা পুলিশ ◈ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ডামুড্যায় আলোচনা সভা অনুষ্ঠিত।। ◈ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কালিহাতী থানা পুলিশের আতশবাজি প্রদর্শনী ◈ হাইওয়ে পুলিশের উদ্যোগে শেরপুরে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ◈ পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান ভার্চুয়ালি উপভোগ করেণ দুর্গাপুর উপজেলা প্রশাসন ◈ দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিনামূল্যে ঔষধ ও ত্রাণ বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনী

টান টান উত্তেজনায় ভরপুর উপন্যাস ‘গোর খোদক’

প্রকাশিত : 03:52 AM, 29 April 2022 Friday 171 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

তরুণ লেখক মনির মোহাম্মদ পেশায় একজন আইটি অফিসার। লেখালেখির পাশাপাশি নির্মাণেও সমান্তরাল তিনি। ঈদ উপলক্ষে তার ব্যস্ততা নিয়ে কথা আলোকিত সকালের সাথে। আলোচনার উল্লেখযোগ্য অংশ থাকছে পাঠকের জন্য…

ঈদের ছুটি কোথায় কাটাচ্ছেন?
– বরাবরের মত দাদু বাড়ি ময়মনসিংহের নান্দাইলে। বাচ্চারা অনেক দিন ধরে গ্রামে যাওয়ার জন্য অস্থির হয়ে আছে। অফিস থেকে ছুটি পেয়েই পরিবারের সাথে বাড়ি ফেরা।

এবারের বইমেলায় প্রকাশিত প্রথম কাব্যগ্রন্থ “মাধবী ফোটাবো তুমি আসবে?” কেমন সাড়া ফেলেছিল?
– এক কথায় বলতে গেলে অসাধারণ সাড়া পেয়েছি পাঠকদের। যা আসলে বলে বুঝাতে পারবো না।

দীর্ঘ উপন্যাস ‘শুক্লপক্ষ’-এর জন্য পাঠকের আর কত অপেক্ষা করতে হবে?
– আমি একটি উপন্যাস লেখার পর দীর্ঘদিন আমার কাছে রাখি। একজন পাঠকের মত করে বারবার পড়ি। প্রয়োজনে কিছু সংযোজন-বিয়োজন করি। উপন্যাসটি অমর একুশে বইমেলা – ২০২৩ উপলক্ষে পাঠকের কাছে পৌঁছে দেওয়ার ভাবনা আছে।

আপনার লেখা প্রকাশিতব্য প্রথম থ্রিলার উপন্যাস ‘গোর খোদক’ নিয়ে আপনার কী অনুভূতি?
– প্রথমবার থ্রিলার উপন্যাস নিয়ে কাজ করছি। অনুভূতি অল্প কথায় বলে বুঝানো যাবে না। এক কথায় বলতে গেলে পাঠক দুর্দান্ত একটি থ্রিলার এর স্বাদ পাবে এই উপন্যাসে। এটি আমি প্রায় দেড় বছর ধরে লিখছি। খুব শীঘ্রই ঈদুল আযহার আগেই পাঠকের হাতে তুলে দিতে পারবো আশা করি। একটি টান টান উত্তেজনায় ভরপুর পুরোটা উপন্যাস।

সম্প্রতি একটি নাটক নির্মাণের কাজ করলেন। কবে নাগাদ প্রচারে আসছে?
– এই ঈদকে সামনে রেখে “এই তিথি” নামে একটি নাটকের কাজ সম্পন্ন করেছি। সব কিছু ভালভাবে শেষ হলে ঈদের পঞ্চম দিন আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রচার হবে। এছাড়াও ভিন্ন প্লাটফর্মে প্রচারের কাজ চলছে, সিদ্ধান্ত হলেই আমি আমার দর্শকদের জানিয়ে দিব।

এত ব্যস্ততার মঝে সময় বের করা কঠিন হয়ে যায় না?
– কিছুটা কঠিন হলেও কাজ করে আনন্দ পাই।

পাঠকদের উদ্দেশ্য বিশেষ কোনো বার্তা?
– একজন লেখকের প্রাণ হচ্ছে পাঠক। আজীবন পাঠকের ভালোবাসা চাই, পাঠকের দোয়া চাই। আমি যেন আমার জীবনের শেষদিন পর্যন্ত পাঠকদের ভালো ভালো লেখা, মানসম্মত কাজ উপহার দিতে পারি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT