রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ১৪ আগস্ট ২০২০, ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:০৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মধ্যনগরে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে ভিডিও প্রচার করায় ৫ যুবক গ্রেফতার ◈ চরফ্যাসনে গৃহবধুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, থানায় সমঝোতা ◈ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী ◈ উলিপুরে গুনাইগাছে ১১৫ জন দুস্থ নারীর মাঝে ফুট প্যাকেজ বিতরণ ◈ নীলফামারীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারী বরাদ্দের টাকা আত্মসাতের অভিযোগ ◈ হাজার বছর নয়-সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান —পুলিশ সুপার, নওগাঁ ◈ লালমনিরহাটে বার্তা বাজার এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ◈ রূপগঞ্জে জালিয়াতি করে কোটি টাকার সম্পত্তি আত্মসাতের চেষ্টা ◈ কুড়িগ্রামে বিআরটিসি বাস ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে  নিহত ৪ ◈ সিরাজগঞ্জে অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা

ওবায়দুল কাদের’র আগমন উপলক্ষে চকরিয়া পৌর কর্তৃপক্ষের প্রস্তুতি সভা

প্রকাশিত : ০৯:৩৪ PM, ১৬ জানুয়ারী ২০২০ Thursday ২১৪ বার পঠিত

মো: রিদুয়ানুল হক (এমএ), কক্সবাজার প্রতিনিধি:
alokitosakal

আগামী ২২ জানুয়ারি বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি চকরিয়ায় আগমন উপলক্ষে আজ ১৬ জানুয়ারি (বৃহস্পতিবার) বিকালে চকরিয়া পৌর কর্তৃপক্ষের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম এর নির্দেশক্রমে উক্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সেতুমন্ত্রীর আগমনে প্রস্তুতি সভায় চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আলমগীর চৌধুরী বলেন, আগামী ২২ জানুয়ারী চকরিয়া আসছেন বাংলাদেশ আওয়ামীলীগের দ্বিতীয় মেয়াদে নির্বাচিত সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এদিন তিনি চকরিয়া কলেজ মাঠে আওয়ামীলীগের আয়োজনে বিশাল জনসভায় প্রধান অতিথির ভাষন দেবেন। সেতুমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করার মধ্যদিয়ে চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি জনপদে আওয়ামীলীগের সাংগঠনিক শক্তি ও রাজনৈতিক তৎপরতা আরো বৃদ্ধি করা হবে।

তিনি বলেন, জননেতা ওবায়দুল কাদের এমপির জনসভাকে জনসমুদ্রে পরিণত করে আমরা প্রমাণ করতে চাই অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে চকরিয়া-পেকুয়া উপজেলায় আওয়ামীলীগ সাংগঠনিকভাবে শক্তিশালী এবং দলের জন্য নিবেদিত। সেতুমন্ত্রীর জনসভা প্রমান দেবে চকরিয়া-পেকুয়ার মাটি আওয়ামীলীগের ঘাঁটি।

প্রস্তুতি সভায় পৌর কাউন্সিলর, মহিলা কাউন্সিলর, পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT