রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৩৭ পূর্বাহ্ণ

প্রকাশিত : ০৭:৪৭ PM, ২৪ নভেম্বর ২০১৯ রবিবার ৬১৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বগুড়া অফিসঃ পুলিশ হেডকোয়ার্টার্স এর এলআইসি শাখা ও বগুড়ার গোয়েন্দা পুলিশের এক যৌথ অভিযানে গ্রেফতার হয়েছে পুরাতন জেএমবির ৪ শীর্ষ নেতা । তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, চাপাতি,বিষ্ফোরক ও গ্রেনেড তৈরীর বিপুল সরঞ্জাম ।

এই গ্রেফতার অভিযানের বর্ননা দিয়ে রোববার দুপুরে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা তার অফিসে আয়োজিত এক সংবাদ ব্রিফিং এ জানান,পুলিশ হেড কোয়ার্টার্স এর এলআইসি শাখার সদস্য এবং বগুড়া ডিবির সদস্যরা পুর্বে পাওয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার পাকুরতলা বাস স্টপেজ এলাকায় অবস্থান নিয়ে ছিল ।

মাঝরাতে ওই স্থানে শ্রী কনক নামের এক ব্যাক্তির মালিকানাধীন কনক টেলিকম সার্ভিসের সামনে সন্দেহভাজন কয়েকজন জড়ো হলে তাদের গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃতদের কাছ থেকে অস্ত্র গুলি বিষ্ফোরক ও গ্রেনেড তৈরীর সরঞ্জাম পাওয়া গেলে তাদের জঙ্গী পরিচয় নিশ্চিত হওয়া যায় ।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পুরাতন জেএমবির শীর্ষ পর্যায়ের নেতা । এরা হল যথাক্রমে পুরাতন জেএমবির রংপুর ও রাজশাহী বিভাগের দাওয়াতি প্রধান আতাউর রহমান (৩৪) । তার বাড়ি রংপুর জেলার কাউনিয়ায় ।

রংপুর ও রাজশাহী বিভাগের বায়তুল মাল প্রধান মিজানুর রহমান নাহিদ(৪২)। তার বাড়ি নওগাঁ জেলার পোরশা উপজেলায় । গাইবাšধা জেলার এহসার সদস্য জহুরুল ইসলাম সিদ্দিক (২৭)। তার বাড়ি গাইবান্ধা জেলার রামচন্দ্রপুর সোনারপাড়া ।

বগুড়া জেলার দায়িত্বশীল গায়েরে এহসার সদস্য মিজানুর রহমান (২৪) । তার বাড়ি বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় ।
গ্রেফতারকৃতদের কাছ থেকে ৩ রাউন্ড গুলি সহ ১টি পিস্তল ,১ কেজি বিষ্ফোরক , ৮টি গ্রেনেড বডি, ১০টি গ্রেনেড তৈরীর সার্কিট বডি সহ গ্রেনেড তৈরীর বিপুল সরঞ্জাম চাপাতি ও চাকু পাওয়া যায় ।

সংবাদ বিফ্রিংএ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে পুলিশ সুপার জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র বিষ্ফোরক আইনে মামলা করা হবে এবং রবিবারই আদালতে পাঠিয়ে তাদের ১০ দিনের রিমান্ড চাওয়া হবে ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT