রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৫৬ অপরাহ্ণ

প্রকাশিত : ০৩:৪০ PM, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ৪৭৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ মতিন সরকার, চলনবিল প্রতিনিধি (সিরাজগঞ্জ):

সিরাজগঞ্জ সলঙ্গা হাট পেরিফেরির জায়গায় জমির উপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। সকাল ১১টা থেকে রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শামীমুর রহমানের নেতৃত্বে এ অভিযান শুরু হয়। শুরুতেই এক্সভেটর দিয়ে ব্যবসা প্রতিষ্ঠান ও বসতভিটা গুড়িয়ে দেয়া হচ্ছে। প্রায় ২০-২৫টি অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান ও বসতবাড়ী আজকে উচ্ছেদ করা হবে। উচ্ছেদ অভিযানে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড জেড. তাজুল হুদা,
উপ-পরিদর্শক আসলাম, রায়গঞ্জ উপজেলা ভুমি অফিসের সার্ভেয়ার আব্দুল মতিন, ঘুড়কা ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা শের মোহাম্মাদ, পুলিশসহ রায়গঞ্জ ভুমি অফিসের কর্মকর্তারা অংশগ্রহন করেন।

রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শামীমুর রহমান জানান, সলঙ্গা হাট পেরিফেরির মোট ৩৩.৩৩ একর জায়গা রয়েছে তার মধ্যে অনেক স্থানেই বেদখল হয়ে গেছে। প্রায় ১মাস আগে আমরা ২১৪টি ঘর-বাড়ি অবৈধ দখললারদের ঘর-বাড়িতে লাল চিহ্ন দেওয়া হয়েছে। সলঙ্গা হাটের পাট হাটায় উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে। এছাড়াও অবৈধভাবে হাটের জায়গায় যারা দখল করে রয়েছে তা পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT