রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৫ জুলাই ২০২১, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৫৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রামে দুই ছাগল চোরকে আটক করলেন ওসি নিজেই ◈ কালিহাতীতে বিধিনিষেধ না মানায় ১১ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ অপহৃত কিশোরীকে পতিতালয়ে বিক্রির হুমকিতে মুক্তিপন আদায়ের চেষ্টা; ব্যবস্থা নিল পুলিশ ◈ ঠাকুরগাঁও এর হরিপুরে বিপুল সংখ্যক মাক্স ও সাবান বিতরণ ◈ নারায়ণগঞ্জে ছু‌রিকাঘা‌তে যুবক খুন ◈ কালিহাতীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ◈ ঘাটাইলের সাবেক এমপি মতিউর রহমানের স্ত্রীর মৃত্যু ◈ “হোসাইন’র কথায় অবমুক্ত হলো ইসলামিক গান আল-কোরআন” ◈ ঠাকুরগাঁও হাসপাতালে ৫টি ভেন্টিলেটর ও ১টি আইসিইউ মনিটর হস্তান্তর ◈ শ্রীনগরের রুসদী উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আওলাদ হোসেন

প্রকাশিত : ০১:৪২ PM, ১৪ জুন ২০২১ সোমবার ৩৫১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ হেলাল তালুকদার ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইল ঘাটাইল উপজেলায় ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার জামুরিয়া ইউনিয়নের অলিপুর গ্রামে স্বাস্থ্য সহকারী স্বাস্থ্য পরিদর্শক আব্দুস সাত্তারের বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের হামলায় আহত হন বাড়ির মালিক আব্দুস সাত্তার (৫৯)। এছাড়াও তারা নগদ সাড়ে তিন লাখ টাকা ও সাড়ে ১৩ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়।

আব্দুস সাত্তার জানান, ওই দিন সন্ধ্যায় বাড়িতে তার স্ত্রী কন্যা ছিলেন। ছেলে শামীম মাগরিবের নামাজ আদায় করতে মসজিদে ছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৮ থেকে ১০ জনের একটি দল বাড়ির মূল গেইট টপকিয়ে ভেতর ডুকে পড়ে। একপর্যায় ঘরের দরজা খুলে ভেতরে ঢুকে। ওই সময় তিনি বসে খবর দেখছিলেন। সংঘবদ্ধ দলটি পরিচয় দেয় তারা ডিবি পুলিশের লোক। তার ছেলে শামীম অবৈধ অস্ত্র ব্যবসায়ী। ঘর তল্লাশি করার জন্য তাদের মধ্যে থেকে একজন অন্যদের নির্দেশ দেয়।

তিনি আরও জানান, কিছুক্ষণ পর হাত পা এবং চোখ বেঁধে ফেলে। ঘরের অন্য একটি কক্ষে দরজা বন্ধ করে কলেজ পড়ুয়া মেয়ে অনলাইনে ক্লাস করছিলেন। ওই কক্ষে তার মাও ছিলেন। ডাকাতরা তার কক্ষ থেকে বের হয়ে গেলে কৌশলে হাতের বাঁধন খুলে বাড়িতে ডাকাত ঢুকেছে এই বলে ডাকাডাকি করলে তারা পালিয়ে যায়।

আব্দুস সাত্তারের ছেলে চাতাল ব্যবসায়ী শামীম (৩৪) জানান, নামাজ শেষ করে ফেরার পথে বাড়ির পাশে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন টাঙ্গাইল মুখি একটি মাইক্রোবাস তিনি দাঁড়িয়ে থাকতে দেখেন। বাড়ি গিয়ে ঘরের দরজা খোলার সঙ্গে সঙ্গে ৩ জন ডাকাত তাকে ধরে ফেলে। ডিবি পুলিশ পরিচয় দিয়ে তারা বলে, আমাদের কাছে তথ্য আছে তুই অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। তোকে রিমান্ডে নেওয়া হবে। এরপর তাকে হাত-পা এবং চোখ বেঁধে পাশের একটি কক্ষে ফেলে রাখে।

তিনি আরও জানান, তার বাবাকে সরকারিভাবে দেয়া লেনোভো ট্যাব এবং তার সঙ্গে থাকা মোবাইল ডাকাতদল নিয়ে নেয়। ডাকাতদল চলে যাওয়ার পর তার বোনের মোবাইল দিয়ে ৯৯৯ নম্বরে ফোন করলে দশ মিনিটের মধ্যে ঘাটাইল থানা থেকে পুলিশ গিয়ে হাজির হন। নগদ সাড়ে ৩ লাখ টাকা ও ১৩ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম বলেন, খবর ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি (উত্তর) দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘাটাইল থানা পুলিশ যে কোন ধরনের সহযোগিতা চাইলে তাদের সহযোগিতা করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT