রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:২০ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল

প্রকাশিত : ১০:৩১ PM, ২৬ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার ২৫১ বার পঠিত

মো: জহির হোসেন, স্টাফ রিপোর্টার:
alokitosakal

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ পু‌লিশ ও‌সি নির্বা‌চিত হ‌য়ে পুরস্কার পে‌লেন রায়পুর থানার  ও‌সি আবদুল জ‌লিল। গত অক্টোবর মাসে উল্লেখযোগ্য মাদক, অস্ত্র উদ্ধার ,ওয়ারেন্ট তামিলসহ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় তাকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ ন‌ভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় ক্রেষ্ট ও সনদ তুলে দেন জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম সেবা।

এছাড়াও গুরুত্বপূর্ণ অবদান রাখায় রায়পুর থানা পুলিশের এসআই মোঃ জাহাঙ্গীর, এএসআই আহসান মোর্শেদ, মোঃ মনির, জাকির হোসেন জাহাঙ্গীর আলম’কে পুরস্কার প্রদান করা করা হয়।

এ সময় লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ‍রিয়াজুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান পিপিএম, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রাণী প্রামাণিক, আর আই পুলিশ লাইন্স মোঃ নুরুল ইসলাম,
আরও-১ সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ ছাড়াও পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।

সভায় জেলা পুলিশ ফোর্সের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় বলে জানা যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT