রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৩৭ অপরাহ্ণ

‘‌‌আমাকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি’

প্রকাশিত : ০৭:১৯ AM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ৩৫০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কাস্টিং কাউচ নিয়েই উত্তাল এখন গোটা বিশ্বের চলচ্চিত্র জগৎ। বলিউড, হলিউডের ইদানিংকালের কয়েকটি ঘটনা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছে। বাংলাদেশের অনেক অভিনেত্রীও এমন অভিযোগ তুলেছেন।

এ কথা প্রকাশ্যে স্বীকার করেছেন অনেক শিল্পী। কেউ বা আবার লুকিয়ে রাখতে চান। কাস্টিং কাউচ নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন বলিউড অভিনেত্রী এলি আব্রাম।

এলি বলেন, বলিউডে লড়াই করে টিকে থাকা ভীষণ কঠিন। এখানে লড়াই না করে নিজের পায়ের তলার মাটি কখনও শক্ত করা যায় না।

তিনি বলেন, বলিউডে যখন প্রথম আসলাম সেই সময় একটি পার্টিতে গিয়ে এক পরিচালকের সঙ্গে আলাপ হয়। আমাকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি। একটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পরেও বাদ পড়েছিলাম। পরে জানতে পারলাম যিনি ওই ছবির নায়ক হচ্ছেন আমাকে তার পছন্দ নয়।

এলি জানান, পরিচালকদের কুপ্রস্তাবে সাড়া না দেওয়ার কারণে নানা কটাক্ষ শুনতে হয়েছে তাকে। মোটা ও বেঁটে বলেও খোঁটা দিয়েছেন অনেকে।

বলিউডে খুব বেশি সুবিধা করতে পারেননি এই নায়িকা। বিগ বসের ঘরেও দেখা গিয়েছে তাকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT