রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:১২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ তাহিরপুর হাওর পাড়ে বৃক্ষরোপণের স্থান পরিদর্শন করেন,ইউএনও ◈ সরকারি কাজে বাধা, যুবকের তিনমাস কারাদণ্ড ◈ গজারিয়ায় কম্বিং অভিযানে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ২ টি বেহুন্দি জাল আটক করে -কোস্ট গার্ড ◈ বান্দরবানে সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানী প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ◈ শাহজাদপুরে আইনজীবীদের আদালত বর্জন অব্যাহত ◈ জুতা পরে কমলমতি শিশুদের ক্লাসে ঢুকতে দেয় না প্রধান শিক্ষক ◈ রবিবা’র আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার বিষয়ে দুই প্রতিষ্ঠানের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ পাকুন্দিয়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ◈ ভূঞাপুরে কর্মসৃজন প্রকল্পের কাজের উদ্বোধন ◈ যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই

৮ যাত্রীর কাছ থেকে ২১ লাখ টাকার সিগারেট জব্দ

প্রকাশিত : ০১:১১ PM, ২৮ ফেব্রুয়ারী ২০২০ শুক্রবার ৫১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বেশ কয়েকজন যাত্রীকে তল্লাশি করে ২১ লাখ টাকার সিগারেট জব্দ করেছেন কর্মকর্তারা। গোপন সংবাদের ভিত্তিতে এনএসআই টিম ও বিমানবন্দর কাস্টমস যৌথ তল্লাশি অভিযানে স্বর্ণের চালানের খোঁজে গিয়ে স্বর্ণ না পেলেও সিগারেটগুলো জব্দ করতে সক্ষম হন।

গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১১টা পর্যন্ত আবুধাবি থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ১২৮ ফ্লাইটের ৮ যাত্রীর কাছ থেকে এসব সিগারেট জব্দ করা হয়।

সেই ফ্লাইটে যাত্রীদের কাছে কিছু স্বর্ণ পাওয়া গেলেও তা আগে থেকে ঘোষণা দেওয়ায় জব্দ করতে পারেনি কর্মকর্তারা। শুল্ক জমা দিয়ে এসব স্বর্ণ উঠিয়ে নিতে পারবেন যাত্রীরা।

যাত্রীদের মধ্যে মো. সোহেল রানার কাছে ৩০০ কার্টন, মো. সেলিমের কাছে ২৬০ কার্টন, মো. ইমতিয়াজের কাছে ১৯০ কার্টন ও পরিত্যক্ত অবস্থায় ২৬০ কার্টন সিগারেট পাওয়া যায়। এছাড়া ২০-৩০ কার্টন করে সিগারেট পাওয়া যায় আরো কয়েকজন যাত্রীর কাছে। প্রতি কার্টন সিগারেটের বাজার মূল্য প্রায় ২ হাজার টাকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT