রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯, ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মন্দবাগ স্টেশন এরিয়াতে দুই ট্রেইনের সংঘর্ষ ◈ কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে পানিবন্দী মানুষের মাঝে খিচুড়ি ও কম্বল বিতারণ। ◈ ভালুকায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ সভা ◈ ভালুকায় যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ ময়মনসিংহ পুলিশ লাইনে অাসছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ◈ সানন্দবাড়ীতে আওয়ামী যুবলীগ এর ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয় ◈ চাটখিলে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ সুনামগঞ্জে হেয়ার কাটিং ‘খারাপ দেখলেই’ আটক করবে পুলিশ ◈ ভূঞাপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ রাণীশংকৈলে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

৮ মাসের ছেলেকে আছড়ে মারল বাবা

প্রকাশিত : ০৮:১৩ অপরাহ্ণ, ১০ নভেম্বর ২০১৯ রবিবার ৩৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

সন্দেহের বশে নিজের ৮ মাসের পুত্র সন্তানকে দেওয়ালে আছড়ে খুন করেছে বাবা। তারপর নোড়া দিয়ে মাথায় বারে বারে আঘাত করে খুন করার চেষ্টা করে স্ত্রীকে। স্ত্রী গুরুতর আহত অবস্থায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার ভারতের অন্ধ্র প্রদেশের বিজয়ওয়াড়ার প্রকাশম জেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বাবার নাম গুমাল্লা চিন্না পুল্লাহা (৩৬)। পেশায় তিনি দিন মজুর।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্তের এটি ছিল দ্বিতীয় বিয়ে। এর আগে ওই ব্যক্তি তার প্রথম স্ত্রী লক্ষ্মী দেবীকেও এই একই কারণে কুঠার দিয়ে খুন করেন। যার জেরে খুনের দায়ে অভিযুক্তের ৮ বছরের জেলেও হয়। তারপর জেল থেকে ছাড়া পাওয়ার পর দু বছর আগে অভিযুক্ত ফের বিয়ে করেন পাশেরই জেলার রামা বেদীকে। বিয়ের পর সব ঠিকই ছিল। কিছুদিন আগে তাদের একটি পুত্র সন্তানও হয়।

কিন্তু হঠাৎই শনিবার সেই একই সন্দেহের বশে অভিযুক্ত প্রথমে তার ৮ মাসের শিশু সন্তানটিকে দেওয়ালে আছাড় মেরে হত্যা করে। তারপরই ঘরে থাকা শিল-নোড়ার, নোড়া দিয়ে হামলা করে রামা দেবীর ওপর। যাতেই গুরুতর আহত হয় ওই মহিলা। স্ত্রীর চিৎকারে আশপাশের লোকরা ছুটে এলে পালিয়ে যান তিনি। তাকে ধরতে পুলিশ সন্ধান চালাচ্ছে। পাশাপাশি ভারতীয় দণ্ড বিধি ৩০২ ধারা ইতোমধ্যে মামলাও দায়ের করেছে পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT