রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৪০ অপরাহ্ণ

৩০ নভেম্বরের মধ্যেই যুবলীগের সম্মেলন

প্রকাশিত : ০৭:২১ AM, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ২৬১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আগামী ৩০ নভেম্বরের মধ্যেই যুবলীগের কেন্দ্রীয় সম্মেলন হবে বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। তবে সম্মেলনের দিন তারিখ এখনো নির্ধারণ হয়নি।

এর আগে বুধবার রাতে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৈঠক শেষে তিনি সাংবাদিকদের জানান আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের আগেই যুবলীগসহ সহযোগী সংগঠনগুলোর কাউন্সিল হবে।

উল্লেখ্য, আওয়ামী লীগের সম্মেলন নিয়মিত হলেও দলের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের সম্মেলনজট লেগেই আছে। সবশেষ ২০১২ সালের ১৪ জুলাই যুবলীগের ষষ্ঠ জাতীয় কংগ্রেস হয়। সেটিও দীর্ঘ ৯ বছর পর। ষষ্ঠ এ কমিটির মেয়াদও ফুরিয়েছে ২০১৫ সালের ১৪ জুলাই। এরপরেও কেটে গেছে প্রায় সাড়ে তিন বছর। অথচ গঠনতন্ত্র অনুযায়ী প্রতি তিন বছর অন্তর সম্মেলন হওয়ার কথা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT