রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৩৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ৩ মাসেও উদ্ধার হয়নি সরকারি বিএস কোয়ার্টারের সম্পত্তি ◈ শাহজাদপুরে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ◈ ফুলবাড়ীতে সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান ◈ বগুড়ার শেরপুরে গণডাকাতির ঘটনার আঠারো দিনের মাথায় আবারও ডাকাতির চেষ্টা ◈ বগুড়ার শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত নারীর মৃত্যু, থানায় মামলা গ্রেপ্তার ১ ◈ বগুড়ার শেরপুরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ◈ বগুড়ায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৪ যাত্রী নিহত ◈ বগুড়ায় দুপচাঁচিয়ায় ট্রাক চাপায় নিহত ২ ◈ বগুড়ায় নির্বাচনী প্রচারণায় ৩ জন ছুরিকাহত, আটক ২ ◈ কালিহাতীতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন

২ টাকায় পেট ভরে খেলো’ ময়মনসিংহে পথশিশুরা

প্রকাশিত : ০৭:৫৭ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৫২০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাত্র ২ টাকায় আহার! শুধু আহার নয় ‘পেট ভরে আহার’। এই আহার চলে খোলা আকাশের নীচে কিংবা স্টেশনের প্লাটফর্মে। এদের কেউ অভুক্ত থাকে সারারাত, কেউবা আরো বেশি। ‘২ টাকায় পেট ভরে খাই’ এমন শ্লোগানে ওদের কেউ খুশিতে আত্মহারা, কেউবা আবার খাবার দেখে নিঃসংকোচে দৌড়িয়ে লাইনে এসে দাঁড়ায়।

২৭ সেপ্টেম্বর (শুক্রবার) দুপুরে ঠিক এমনি দৃশ্যায়ন ঘটে ময়মনসিংহ রেল স্টেশন প্লাটফর্মে। এতে গরিব, অসহায়, পথের মানুষ ও পথ শিশুদের নিয়ে ২ টাকায় পেট ভরে খাই আয়োজন ও শিক্ষা উপকরন বিতরণ করা হয়।

গ্রীনলাইফ ব্লাড ফাউন্ডেশন উদ্যোগে এমন মহতি কার্যক্রমের আয়োজন করেন ময়মনসিংহে উদীয়মান স্বেচ্ছাসেবী সদস্যরা। জেলায় প্রথমবারের মতো তার এমন কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন সকলে। এতে প্রায় শতাধিক পথশিশু, বৃদ্ধ ও পথের মানুষের এক মিলনমেলার সমাগম ঘটে।

অনুষ্ঠানের উদ্বোধণ করেন এ কার্যক্রমের উদ্যোক্তা- বিভিন্ন সামাজিক সংগঠনে প্রতিষ্ঠাতা ও পরিবর্তন চাই বিভাগীয় সমন্বয়ক নজরুল ইসলাম জুয়েল।

মহতি এ কার্যক্রমে অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠানে উদ্বোধক তিনি বলেন আজকে অনেক স্বেচ্ছাসেবীদেরকে দেখে মনটা ভরে গেল।
ধন্যবাদ জানাই যে এ মহতি উদ্যোগ গ্রহন করা জন্য গ্রীনলাইফ ব্লাড ফাউন্ডেশন সকল সদস্যকে। ময়মনসিংহে এই প্রথমে ২ টাকা দিয়ে পেট ভরে খাবার পেল। আগামীতে এ ধরনে সকল উদ্যোগে আমি পাশে থাকবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বর্তমান কথার ময়মনসিংহ প্রতিনিধি এনামুল হক ছোটন, মফিদুল ইসলাম লাভ, মাহাবুবুল আলম সোহাগ।

আরোও উপস্তিত ছিলেন গ্রীণ লাইফ ব্লাড ফাউন্ডেশন এর সদস্য রোবায়েত হুসাইন,রিমন খান,রাইসুল ইসলাম ইমন,তরিকুল ইসলাম রিয়াদ,আরিফ আকন্দ,অলক দাস,নিশাত তালুকদার
সৌরভ,সুমন,মাসুদ,সাজারুল,সিদরাতুলমুনতাহা,মাহিন,সানজিদা কলি, সাস্পা,জাকিয়া,দীনা,সানজিদাব, রোকসানা পারভীন,রাইতুন জামান,সেমাসহ প্রমুখ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT