রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৩৭ পূর্বাহ্ণ

২২শ ইয়াবাসহ ইউপি সদস্য আটক

প্রকাশিত : ০২:৩৭ PM, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার ২৯১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চাঁপাইনবাবগঞ্জে ২ হাজার ২৫৬ পিস ইয়াবাসহ রঞ্জু খান (৩৫) নামে এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক রঞ্জু খান চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া এলাকার নুর আলম খানের ছেলে ও বারঘরিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার জানান, মাদকসহ কয়েকজন মাদক ব্যবসায়ী বারঘরিয়া বাজার নামক স্থানে অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার ২৫৬ পিস ইয়াবাসহ ইউপি সদস্য রঞ্জু খানকে আটক করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT