রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৮:০৪ অপরাহ্ণ

শিরোনাম

২১ আগস্ট উপলক্ষে হামদর্দেরে আলোচনা ও দোয়া

প্রকাশিত : 03:21 PM, 23 August 2021 Monday 161 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

২১ আগস্ট নৃশংস গ্রেনেড হামলায় শহিদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া’র অনুষ্ঠান করেছে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ । আজ রাজধানীর বাংলামটরে নিজস্ব কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হামদর্দ বাংলাদেশ এর চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক; হামদর্দ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া ।

এ সময় ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, সকল বাধা বিপত্তি পেরিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সুতরাং এটা প্রমাণিত যে, বোমা মেরে বা গ্রেনেড হামলা করে কখনোই কোন আদর্শকে ধ্বংস করা যায়না।

হামদর্দ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সকলকে ২১ আগস্ট থেকে শিক্ষা গ্রহণ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লী মোহাম্মদ জামাল উদ্দিন রাসেলসহ পরিচালকবৃন্দ।
অনুষ্ঠানের তাৎপর্য তুলে ধরেন ভারপ্রাপ্ত পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক। দোয়া পরিচালনা করেন হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ এর সহকারি পরিচালক হাকীম আবু ইউসুফ আব্দুল হক।  দোয়া মোনাজাতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহিদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT