রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:০৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ সাটুরিয়ায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় একজন গ্রেফতার ◈ তাহিরপুর হাওর পাড়ে বৃক্ষরোপণের স্থান পরিদর্শন করেন,ইউএনও ◈ সরকারি কাজে বাধা, যুবকের তিনমাস কারাদণ্ড ◈ গজারিয়ায় কম্বিং অভিযানে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ২ টি বেহুন্দি জাল আটক করে -কোস্ট গার্ড ◈ বান্দরবানে সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানী প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ◈ শাহজাদপুরে আইনজীবীদের আদালত বর্জন অব্যাহত ◈ জুতা পরে কমলমতি শিশুদের ক্লাসে ঢুকতে দেয় না প্রধান শিক্ষক ◈ রবিবা’র আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার বিষয়ে দুই প্রতিষ্ঠানের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ পাকুন্দিয়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ◈ ভূঞাপুরে কর্মসৃজন প্রকল্পের কাজের উদ্বোধন

১৮ জেলায় মৃত্যু ১১৩ জনের

প্রকাশিত : ০২:৩৩ PM, ৯ অগাস্ট ২০২১ সোমবার ৯১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মহামারি করোনাভাইরাসের সংক্রমণের হার তেমন একটা কমেনি। মৃত্যুর নতুন নতুন রেকর্ড হচ্ছে প্রতিদিন। তারপরও আগামী বুধবার থেকে প্রায় সব কিছু স্বাভাবিক করা হচ্ছে যাচ্ছে দেশে। খুলছে স্কুল কলেজ ছাড়া সব প্রতিষ্ঠানই। এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৮ জেলায় ১১৩ জন মারা গেছেন।

বরিশাল বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে ২১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে বরিশালের ১৬, পটুয়াখালী ও বরগুনায় ২ জন করে এবং ভোলাতে একজন রয়েছেন।

ময়মনসিংহ বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৭ জন। এদের মধ্যে ময়মনসিংহের ১৪, নেত্রকোনার ৩ এবং শেরপুরের একজন। চট্টগ্রাম বিভাগে মারা যাওয়া ২৯ জনের মধ্যে চট্টগ্রামের ১৩ এবং কুমিল্লার ১৬ জন রয়েছেন।

এদিকে, খুলনা বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছেন ২১ জন। এদের মধ্যে কুষ্টিয়ায় ১৫, খুলনায় ৩ এবং সাতক্ষীরায় ৩ জন রয়েছেন।

অন্যদিকে রাজশাহী বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহীর ৫, নাটোর ও পাবনায় ২ জন করে, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁয় একজন করে রয়েছেন। এছাড়া ফরিদপুরে মারা গেছেন ১৪ জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT