রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৮ আগস্ট ২০২০, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:১৭ অপরাহ্ণ

১৭ মিনিটেই ফুল চার্জ স্মার্টফোন!

প্রকাশিত : ০২:০৫ AM, ২৮ নভেম্বর ২০১৯ Thursday ১৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এবার থেকে ফোন চার্জে দিয়ে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করার দিন শেষ। এখন মাত্র ১৭ মিনিটেই ফুল চার্জ হয়ে যাবে আপনার ৪০০০ এমএএইচ ব্যাটারি! কারণ খুব শীঘ্রই 100W Super Charge Turbo চার্জিং প্রযুক্তি নিয়ে আসছে শাওমি।

সম্প্রতি একটি সম্মেলনে শাওমি যা ইঙ্গিত দিয়েছে, তাতে আগামী বছরের (২০২০) শুরুতেই বাজারে চলে আসবে 100W Super Charge Turbo চার্জিং প্রযুক্তিসহ স্মার্টফোন।

মনে করা হচ্ছে, শাওমির এম আই মিক্স ফোর ফোনে প্রথম এই 100W Super Charge Turbo চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হবে। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে নিশ্চিত ভাবে কিছুই জানায়নি সংস্থাটি। চীনে আপাতত রেডমি কে ৩০ ফাইভ জি লঞ্চের চূড়ান্ত পর্বের প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছে শাওমি।

জানা গিয়েছে, শুধু শাওমি নয়, ২০২০ সালের শুরুতে Super Charge Turbo চার্জিং প্রযুক্তি যুক্ত হতে চলেছে ভিভোর এর একটি স্মার্টফোনে। আগামী বছর 120w Super Charge Turbo চার্জিং প্রযুক্তিসহ বাজারে আসতে চলেছে ভিভোর স্মার্টফোনও।

জানা গিয়েছে, ভিভোর ওই ফোনটির ৪,০০০ mAh ব্যাটারি মাত্র ১৩ মিনিটেই ফুল চার্জ হয়ে যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT