রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০২:১০ অপরাহ্ণ

শিরোনাম
◈ ঘাটাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ওসির মত বিনিময় সভা অনুষ্ঠিত ◈ শরীয়তপুরে সাংবাদিক নেতা পারভেজ এর উপর হামলা,নিন্দা জানিয়েছে ডামুড্যা প্রেসক্লাব ◈ কালিহাতীতে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হা‌রিয়ে খা‌দে! নিহত এক ◈ করিমগঞ্জ থানার (ওসি) মমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত ◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার

হ্যান্ডবলে শামিমের দল বিজয়ী, সাতারে যৌথভাবে প্রথম আবিদ

প্রকাশিত : ০৮:৫৪ AM, ১৫ সেপ্টেম্বর ২০২১ বুধবার ১৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দেশের বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিক হিসেবে কর্মরত ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স-এনসিটিএফের প্রাক্তন সদস্যদের প্রশিক্ষণ ও বার্ষিক পরিকল্পনা সভা শেষ হয়েছে। গাজীপুরের জয়দেবপুরের মনোরম ছুটি রিসোর্টে ১৫ সেপ্টেম্বর, বুধবার তিনদিনব্যাপী আয়োজনটি শেষ হয়। প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও অপরাজেয় বাংলাদেশ সার্বিক সহায়তায় ওয়াই মুভস প্রোজেক্টের আওতায় অনুষ্ঠানটির আয়োজন করে তারুণ্যের প্ল্যাটফর্ম- ইয়েস বাংলাদেশ । এর আগে, ১৩ সেপ্টেম্বর সোমবার সকালে ছুটি রিসোর্ট হলরুমে এ প্রশিক্ষণ কর্মশালা ও বার্ষিক পরিকল্পনা সভার আনুষ্ঠানিকতা শুরু হয়।

তিনদিনের কর্মশালায় শিশু-কিশোরদের প্রজনন স্বাস্থ্য, কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা, লিঙ্গ ভিত্তিক সহিংসতা ও শিশু সুরক্ষা সহ শিশু অধিকারের বিভিন্ন দিক আলোচনা করেন প্রশিক্ষকরা। সমাপনী দিনে বিশেষ অতিথি হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন, অপরাজেয় বাংলাদেশের নির্বাহী পরিচালক ওয়াহিদা বানু। প্রশিক্ষণ প্রদান করেন, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ওয়াই মুভস প্রজেক্টের ক্যাপাসিটি বিল্ডিং স্পেশালিস্ট সৈয়দা হোসনে কাদেরী মালা, ওয়াই মুভস প্রজেক্ট ম্যানেজার রাজিয়া সুলতানা ও এসআর এইচআর টেকনিক্যাল স্পেশালিস্ট নিলুফা নারগিস পূর্বাশা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়েস বাংলাদেশের প্রোজেক্ট অফিসার শামিম আহমেদ ও ওয়াইএফসি এর প্রজেক্ট অফিসার জহির রায়হান প্রমূখ। বক্তব্য রাখেন রেডিও টুডের সিনিয়র নিউজ রুম এডিটর আবিদ আজম, ফেস দ্য পিপলের সাংবাদিক আহসান হাবীব দিনার ও মিনা মিডিয়া এ্যাওয়ার্ডে প্রথম পুরস্কার পাওয়া রেডিও প্রতিবেদক মাশফিক শিহাব। এ সময় এনসিটিএফের প্রাক্তন সদস্য বর্তমানে বিভিন্ন গণমাধ্যমের কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আয়োজনের প্রথম দিনে ছুটি রিসোর্টের সুইমিং পুলে হ্যান্ড বল ও সাতার প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। যাতে হ্যান্ডবলে আহসান হাবীব দিনারের দলকে ৪-৬ পরাজিত করে বিজয়ী হয় শামীম আহমেদের দল। সাতারে যৌথভাবে প্রথম হয়েছেন সাংবাদিক আবিদ আজম। পুরস্কারটি পেয়েছেন মোট চারজন। সমাপনী দিনে ছিলো ভোজন ও সাংস্কৃতিক পর্বসহ বিভিন্ন আয়োজন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT