রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০, ১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:১৯ অপরাহ্ণ

হোসনপুরের প্রাচীন বিদ্যাপীঠ গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন

প্রকাশিত : ০৮:০৩ PM, ১৪ জানুয়ারী ২০২০ Tuesday ২৮৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

class="_3_bl">
শাহজাহান সাজু , হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :
কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলা প্রাচীনতম বিদ্যাপীঠ ঐতিহ্যবাহী গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠিত হয়েছে।
গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে প্রত্যাশা ও প্রাপ্তি শীর্ষক মত বিনিময়কালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফাজুর রহমান খান বলেন গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়টি হোসেনপুর উপজেলার সবচাইতে প্রাচীন একটি বিদ্যালয়। বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়েছিল ১৯১৮ সালে। প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষার মান উন্নয়নে শিক্ষকবৃন্দ নিরলস চেষ্টা অব্যাহত রেখেছে। প্রতিবছরই ফলাফলের দিক দিয়ে উপজেলার মধ্যে অন্যতম। বর্তমানে বিদ্যালয়টির অবকাঠামো উন্নয়নের জন্য মাননীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জোর দাবি জানাচ্ছি বিদ্যালয়টির মূল গেইট ও পিছনের বাউন্ডারী দেয়াল করে জন্য।
এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ,অভিভাবকবৃন্দ,গন্যমান্য ব্যক্তিবর্গ, মিডিয়া ব্যক্তিত্ব’ সাংবাদিক শাহজাহান সাজু, এস কে শাহিন নবাব, মানিক মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT