রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৬:৫৪ অপরাহ্ণ

হিরো আলমের কণ্ঠে রবীন্দ্র সঙ্গীত ও আইনি নোটিশ প্রসঙ্গে নেক্সট এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষ

প্রকাশিত : 10:19 PM, 22 July 2022 Friday 55 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রবীন্দ্রসঙ্গীতসহ বিভিন্ন গান মিউজিক ভিডিও আকারে সামাজিকযোগাযোগ বিকৃতভাবে উপস্থাপন করায় আশরাফুল আলম ওরফে হিরো আলমকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) হিরো আলমকে এ নোটিশ দেন সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার।

নোটিশে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত আশরাফুল আলম ওরফে হিরো আলমের মিউজিক ভিডিও ‌‘আমারো পরানো যাহা চায় (Amaro PoranoJahaChay)’, ‘আমি শুনেছি সেদিন তুমি (Ami ShunechiSedin Tumi)’ এবং ‘মোগোয়া জাগোম্বে’ গানসমূহকে গণ-উৎপাত আখ্যা দিয়ে ৩০ দিনের মধ্যে সোশ্যাল মিডিয়া থেকে অপসারণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

সম্প্রতি নেক্সট এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে আশরাফুল আলম (হিরো আলম) এর কণ্ঠে বিখ্যাত রবীন্দ্র সঙ্গীত ‘আমারও পরানো যাহা চায়’ গানটির কভার প্রকাশ করা হয়। এতে নেটিজেনদের আপত্তি প্রকাশ করায় নেক্সট এন্টারটেইনমেন্ট চ্যানেল কর্তৃপক্ষ তখনই গানটি ইউটিউব থেকে সরিয়ে নেয়। একই সময়ে ঘোষণা দেওয়া হয়েছিল বিখ্যাত শিল্পী মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি হিরো আলমের কণ্ঠে প্রকাশ করা হবে। কিন্তু গানটি প্রকাশ করা হয় নি। বরং দুটি গান নিয়ে হিরো আলমের বক্তব্যসহ একটি ভিডিও যা নেক্সট এন্টারটেইনমেন্ট চ্যানেলে পূর্বে প্রচার করা হয়েছিল সেই ভিডিও-ও সরিয়ে নেওয়া হয়েছে।

এমতাবস্থায় নেক্সট এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে এবং ক্ষমা প্রার্থনা করছে। নেক্সট এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষ পরবর্তীতে নতুন ভিডিও নির্মাণে আরও সচেতন হওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে।

যারা ‘আমারও পরানো যাহা চায়’ গানটি নেক্সট এন্টারটেইনমেন্ট থেকে ডাউনলোড করে পুনঃরায় আপলোড করেছিলেন তাদের সরিয়ে নেওয়ার অনুরোধ করেছেন নেক্সট এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT