রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৫৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ সরকার বাজার শ্রমিক ইউনিয়ন গ্রুপ পরিচালনা কমিটির সভাপতি সুলতান ও সম্পাদক সেলিম ◈ শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইংল্যান্ডের কাউন্সিলর মর্তুজার মতবিনিময় ◈ রাজশাহীর দূর্গাপুর থানার ওসি খুরশিদা বানুর তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতি ◈ নতুন দায়িত্বে নূরে আলম মামুন ◈ ভাষা সৈনিকের নাতি শুভ্র’র খুনীরা যতই শক্তিশালী হোক তারা রেহাই পাবে না…..গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ◈ ২ টাকার খাবারের কার্যক্রম এবার ফুলবাড়ীয়া উপজেলায় ◈ রাজশাহীতে মানবাধিকার রক্ষাকারী নেটওয়ার্ক সভা ◈ রায়পু‌রে পুকু‌রে প‌ড়ে দুই শিশুর করুন মৃত‌্যু ◈ পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন ◈ মহানবী (সাঃ)এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে,মধ্যনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

হাসপাতালে সম্রাটের সঙ্গে সাক্ষাতের অনুমতি পায়নি আইনজীবীরা

প্রকাশিত : ১১:৩৫ AM, ৮ অক্টোবর ২০১৯ Tuesday ২১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে কেন্দ্রীয় কারাগার থেকে অসুস্থতার কারণে হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টায় তাকে হাসপাতালের ভর্তির পর দেখা করতে যান আইনজীবীরা। তবে কারা কর্তৃপক্ষের অনুমতি না থাকায় দেখা করতে পারেননি আইনজীবীরা।

সম্রাটের আইনজীবী আফরোজা শাহনাজ পারভীন মঙ্গলবার সকাল ১০টা ৫০ মিনিটে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সামনে সাংবাদিকদের জানান, সকালে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে দেখা করে অসুস্থ সম্রাটের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিলাম। কিন্তু অনুমতি পাইনি।

‘হাসপাতালের পরিচালক আমাদের জানিয়েছেন, সম্রাট চিকিৎসকদের অবজারভেশনে আছেন। এছাড়া সিসিইউতে থাকা চিকিৎসাধীন সম্রাটের সঙ্গে দেখা করতে কারা কর্তৃপক্ষ অনুমতি দেননি।’

আইনজীবী জানান, গত ১০ সেপ্টেম্বর সম্রাটের পেসমেকার লাগানোর কথা ছিল। কিন্তু প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনের কারণে বিদেশে যেতে পারেননি। তাই প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ, সম্রাটকে চিকিৎসারর জন্য দেশের বাইরে যাওয়ার অনুমতি দেয়া হোক।

তিনি আরও বলেন, গতকাল তারা কারা কর্তৃপক্ষের অনুমতিতে কিছু সময় সম্রাটের সঙ্গে দেখা করেছেন। সে সময় সম্রাট বুকে হাত দিয়ে বার বার বলছিলেন বুকে ব্যথা।

এক প্রশ্নের জবাবে সম্রাটের আইনজীবী বলেন, আগে সম্রাটের চিকিৎসা, সুস্থতা তারপর বিচার। আগামীকাল আমরা আদালতে যাবো এবং এ বিষয়ে অনুমতি চাইবো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT