রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:০৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ◈ রংপুরে তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে জেলা আ’ লীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু ◈ শাহজাদপুরে ইউপি নির্বাচনে পুনরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল বাতেনের সমর্থনে জনসভা অনুষ্ঠিত ◈ জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান

প্রকাশিত : ০৮:৩৯ PM, ২২ সেপ্টেম্বর ২০২১ বুধবার ৫৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহাম্মদ নান্নু মৃধা, শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরে সাংবাদিক রোকনুজ্জামান পারভেজের ওপর হামলার তিন দিন পার হলেও আসামি গ্রেফতার না হওয়ায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন জেলায় কর্মরত সাংবাদিকরা।

বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে তারা এ কর্মসূচি পালন করছেন।

রোকনুজ্জামান পারভেজ এটিএন বাংলা, এটিএন নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের শরীয়তপুর প্রতিনিধি ও শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি

অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন, সাংবাদিকের ওপর হামলার ৩ দিন পার হলেও পুলিশ একজন আসামিকেও গ্রেফতার করতে পারেনি। ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শহিদুজ্জামান খান বলেন, আমাদের যেখানে নিরাপত্তা নেই, সেখানে সাধারণ মানুষ কতটা নিরাপদ? যেখানে আমাদের সহকর্মী পারভেজের ওপর হামলা হয়েছে সেখান থেকে থানার দূরত্ব এক কিলোমিটারও না। ঘটনার পর আসামিরা এলাকায় প্রকাশ্যে ঘোরাফেরা করছে। আমরা পরিবারের কাছে গিয়ে মুখ দেখাতে পারছি না। তারা বলে, যে পেশায় তোমাদের নিরাপত্তা নেই, সে পেশায় কেন থাকতে হবে? আমরা চাই দ্রুত দোষীদের গ্রেফতার করা হোক।

শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি বাবু অনল কুমার দে বলেন, সাংবাদিকের ওপর হামলার ৭২ ঘণ্টা পার হলেও একজন আসামিও গ্রেফতার হয়নি। পুলিশ আর কালক্ষেপণ না করে দ্রুত আসামিদের গ্রেফতার করবে-এমনটাই প্রত্যাশা আমাদের। আর তা না হলে আমাদের আন্দোলন চলবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- শরীয়তপুর প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ খলিলুর রহমান, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শহিদুজ্জামান খান, সহ জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT