রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০১:৫৮ পূর্বাহ্ণ

হাটহাজারীর মেখলে সারাং সড়কে জনদূর্ভোগ চরমে

প্রকাশিত : ০৫:২৩ PM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ২৯৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হাটহাজারী উপজেলা মেখল ইউনিয়নের সারাং সড়কের বেহালদশার কারণে জনদুর্ভোগ চরম আকার ধারণ করেছে।

জানা যায়,মেখল ইউনিয়নের সারাং সড়কের বেহালদশায় পরিণত হয়েছে। এতে করে সড়কের পিচ ঢালাইয়ের কার্পেটিং মাছের আইশের মত উঠে গিয়ে গর্ত সৃষ্টি হয়েছে। জনগুরুত্বপূর্ণ এ সড়ক দিয়ে অধিকাংশ লোকের যাতায়াত করে। ফলে গণি ব্রীজ থেকে শুরু করে হাসিমারপুল হয়ে আনন্দ বাজার পর্যন্ত সড়কের বিভিন্ন অংশ দেবে যাওয়াসহ বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে। এসব গর্তের কারণে যাতায়াতে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে স্থানীয় জনসাধারণের।

এ সড়ক দিয়ে শুধু মেখলবাসী চলাচল করে তা নয়,মাদার্শা ও গড়দুয়ারা ইউনিয়নের হাজার হাজার লোকের একমাত্র যোগাযোগের মাধ্যম হিসেবে চলাচল করতে হয়। যার কারনে উপজেলা সদরে স্কুল, কলেজ, মাদরাসার অসংখ্য শিক্ষার্থীর সহ হাটবাজার করতে যাওয়া লোকদের প্রতিনিয়ত ছোট বড় নানা দুঘর্টনার মত বিড়ম্বনার স্বীকার হতে হয়।

স্থানীয়রা জানা যায়,বিগত ১০/১২ আগে এ সড়কে পিচ দালাই করা হয় কিন্তু এরপর থেকে এ অবস্থায় পরিণত হওয়ার পরও সড়কটি এখনও পর্যন্ত সংস্কার হয়নি।

এ সড়কটি দ্রুত সংস্কার করার জন্য উপজেলা প্রশাসনের সুনজর কামনা করেছেন স্থানীয় এলাকাবাসীরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT