রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:২৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ৩ মাসেও উদ্ধার হয়নি সরকারি বিএস কোয়ার্টারের সম্পত্তি ◈ শাহজাদপুরে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ◈ ফুলবাড়ীতে সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান ◈ বগুড়ার শেরপুরে গণডাকাতির ঘটনার আঠারো দিনের মাথায় আবারও ডাকাতির চেষ্টা ◈ বগুড়ার শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত নারীর মৃত্যু, থানায় মামলা গ্রেপ্তার ১ ◈ বগুড়ার শেরপুরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ◈ বগুড়ায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৪ যাত্রী নিহত ◈ বগুড়ায় দুপচাঁচিয়ায় ট্রাক চাপায় নিহত ২ ◈ বগুড়ায় নির্বাচনী প্রচারণায় ৩ জন ছুরিকাহত, আটক ২ ◈ কালিহাতীতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন

হাটহাজারীর ধলইয়ের চাঞ্চল্যকর হত্যামামলার আসামী আটক

প্রকাশিত : ১১:২০ PM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ২৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের চাঞ্চল্যকর হত্যামামলার আসামী মোঃ কোরবান আলী প্রকাশ বেলাল হোসেন (২৮) কে আটক করেছে মডেল থানা পুলিশ। ২৫ সেপ্টম্বর বুধবার ভোর বেলায় পৌরসদরস্থ সবজি বাজার থেকে আটক করা হয়। আটককৃত খুনি বেলাল ফটিকছড়ি উপজেলার মানিকপুর মাইজপাড়া খন্দকারপাড়া বদিউল মেম্বার বাড়ীর বদিউল আলম ও আরাফা বেগম পুত্র থানা সুত্রে জানা যায়,উপজেলার ধলই ইউনিয়নের ৩ নং ওয়ার্ড় সফিনগর গ্রামের তৈল্যবিল নামক ধানি জমিতে অর্ধ গলিত অজ্ঞাত(১৮) যুবকের পরিচয় পাওয়া গেছে। তার নাম আরিফ(১৮)।

তার হত্যাকারী বেলাল বর্তমানে উপজেলার চৌধরীর হাট ষ্টেশনের পশ্চিমে কুতুব চৌধুরী বাড়ী জামশেদের বাড়ীর ভাড়া বাসায় স্ত্রী রোকসানা বেগম এর সাথে থাকতেন।স্ত্রীর সাথে স্বামীর বনিবনা না হওয়ায় স্ত্রী রোকসান তার বাবার বাড়ীতে চলে আসে। এই কারনে ঘাতক খুনি আসামী বেলাল তার স্ত্রী,শ্বশুড়,শ্বাশুড়ি,শ্যালক সহ শ্বশুড় পরিবারের অন্যান্য সদস্যদের এবং ঐ এলাকার সর্দার দের কে মিথ্যা হয়রানী করার জন্য পরিকল্পনা করে এক পর্যায়ে চৌধুরীর হাট জনৈক জানে আলম এর গরুর ফার্মের কর্মচারী আরিফ (১৮) কে হত্যা করিয়া তাহার শ্বশুড় পরিবারকে মিথ্যা মামলায় জড়াইবে মর্মে একটি চিঠি লিখে চিঠিতে উল্ল্যেখ করে আমার মৃত্যুর জন্য শ্বশুর আজম খা, শ্যালক রাশেদ,জাকির,নুরু সর্দার গন দায়ী মর্মে লিখে। পরবর্তীতে গত ১৮/০৯/২০১৯ ইং তারিখ রাত অনুমান ০৯.৩০ মিনিটের সময় ভিকটিম আরিফকে বলে চলো আমার শ্বশুড় বাড়ি যাই সেখানে গিয়া আমার দাওয়াত খেয়ে আমার বউকে নিয়া আসি বলিয়া তাহার লেখা চিঠির একটি ফটোকপি ভিকটিমকে দিয়া বলে এটা তোমার মানিব্যাগে রাখো তার কথা মতো আরিফ চিঠির ফটোকপি মানিব্যাগে রাখে এবং আরিফকে নিয়া ও একটি পুরাতন দা ধার দিয়া সেটা কোমড়ে গুজে নিয়া একটি সি এন জি তে করিয়া শ্বশুড় বাড়ির উদ্দেশ্যে রওনা করে।

২ নং ধলই ইউনিয়নের অন্তর্গত পশ্চিম ধলই গ্রামে উত্তর বিলের মধ্যখানে জনৈক নাজিম উদ্দিনের ধানক্ষেতে পৌছিয়া ভিকটিমকে বলে এখন শ্বশুড় বাড়ীতে যাওয়া যাবে না লোকজন আছে এখানে একটু বসো তার কথা মত ভিকটিম তার পায়ে থাকা স্যান্ডেল খুলিয়া স্যান্ডেলের উপর ধানক্ষেতের আইলে বসিয়া পড়ে। রাত অনুমান ১০.৩০ মিনিটের সময় আসামী তাহার পিছনে কোমড়ে গুজানো থাকা দা বাহির করিয়া গলায় দুইটি কোপ দিলে ভিকটিম মাটিত লুটিয়া পড়ে ও মৃত্যুবরন করে। পরবর্তীতে আসামী সেখান হতে চলিয়া আসে এবং চিঠির ফটোকপি করিয়া বিভিন্ন যায়গায় বিলি করে। সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম নেতৃত্বে অফিসার ইনচার্জ মোঃ বেলাল উদ্দিন জাহাঙ্গীর, পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোঃ আফজাল হোসেন,পুলিশ পরিদর্শক অপারেশন তৌহিদুল করিম,পুলিশ পরিদর্শক ইন্টেলিজেন্স রাজিব শর্মা মামলার তদন্তকারী অফিসার এস আই মোঃ আবেদ আলী ও এস আই মোঃ ইউনুস সঙ্গীয় ফোর্স সহ গ্রেফতার করা হয়।

ভিকটিমের পুর্নাঙ্গ পরিচয় এখনও পাওয়া যায়নি বলে থানা সুত্রে নিশ্চিত করে। উল্লেখ্য,২১ সেপ্টম্বর শনিবার দুপুর একটার দিকে হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের ৩ নং ওয়ার্ড় সফিনগর গ্রামের তৈল্যবিল নামক ধানি জমিতে অর্ধ গলিত অজ্ঞাত(১৮) এক যুবকের লাশ পাওয়া যায়। খবর পেয়ে মডেল থানার পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে বিকাল সাড়ে পাচটার দিকে লাশটির সুরেতহাল নির্ণয়ের পর উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরন করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT