রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৭ মার্চ ২০২০, ১৩ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১২:১৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ জনসচেনতা বাড়াতে অভিযানে নেমেছে মোহনপুর থানা পুলিশ প্রশাসন ◈ হাটহাজারীতে মহামারী করোনাভাইরাস থেকে সকল কে শেফা দানের জন্য একযোগে আযান ◈ মালিবাগে করোনা সন্দেহে মৃত ব্যক্তির লাশ ধরছে না কেউ! ◈ রাতের নিস্তব্ধতা ভেদ করে ধ্বনিত আজানে করোনা থেকে মুক্তির আকুতি ◈ পত্নীতলায় পিক-আপের ধাক্কায় আহত- ২ ◈ ঈশ্বরদীতে পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত এক বেলারুশিয়ো নাগরিককে ভাড়াকৃত বাড়ি লকডাউন ◈ সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে এনায়েতপুরে চলছে প্রিন্টিং ফ্যাক্টরীর কাজ ◈ মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য আটক ◈ থানায় ফোন করলে ভোগ্যপণ্য বাসায় পৌঁছে দেবে পুলিশ ◈ স্বাস্থ্যমন্ত্রীর দপ্তরের এক কর্মকর্তা করোনায় আক্রান্ত

হাটহাজারীতে মহামারী করোনাভাইরাস থেকে সকল কে শেফা দানের জন্য একযোগে আযান

প্রকাশিত : ১২:০৯ AM, ২৭ মার্চ ২০২০ Friday ৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মো.সুমন, চট্টগ্রাম হাটহাজারী প্রতিনিধি :

চট্টগ্রাম হাটহাজারী উপজেলা মহমারী করোনাভাইরাস থেকে আল্লাহর কাছে প্রার্থনা ও দোয়ার জন্য উপজেলা সবকটি মসজিদ এবং যার যার বাসা থেকে আজ রাত ১০ টায় একযুগে আযান দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দিবাগতরাত ১০টায় হাটজারী উপজেলা সবকটি মসজিদে এবং যার যার বাসা থেকে হাইয়া আলাস সালাহ হাইয়া আলাল ফালা ব্যতীত একযুগে রাত ১০টার সময় এই আযান দেওয়া হয়।

জানা যায়, সম্প্রতি সারাবিশ্বে করোনাভাইরাস সংক্রমনে আক্রান্ত হচ্ছে লাখো মানুষ। মহামারী এইভাইরাস থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা ও দোয়ার জন্য এবং আল্লাহর তার সকল বান্দাদের শেফা দান করার জন্য রাত ১০টায় একযুগে এই আযান দেওয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT