রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:০১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

হাটহাজারীতে ফতেয়াবাদ ১নং খাস খতিয়ানভুক্ত ছড়া দখলমুক্ত করল উপজেলা প্রশাসন

প্রকাশিত : ০৮:২৬ PM, ২৩ নভেম্বর ২০১৯ শনিবার ১৯১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মো.সুমন, হাটহাজারী প্রতিনিধি:

চট্টগ্রাম হাটহাজারী ফতেয়াবাদ ১নং খাস খতিয়ানভুক্ত ৮০২৪ দাগের ১০ ফুট বাই ৪৫ ফুট সরকারি জায়গা বাহাদুর (৬০)নামক এক ব্যক্তি জোর করে দখল করে নেওয়া ছড়া দখলমুক্ত করল হাটহাজারী উপজেলা প্রশাসন।

শনিবার (২৩ নভেম্বর) সকাল ১১ ঘটিকা হয়তে বেলা ১ ঘটিকা পর্যন্ত হাটহাজারী উপজেলা ফতেয়াবাদ এলাকায় ১নং খাস খতিয়ানভুক্ত ৮০২৪ দাগের ১০ ফুট বাই ৪৫ ফুট সরকারি ছড়া অভিযান চালিয়ে দখলমু্ক্ত করেন উপজেলা প্রশাসন ইউএনও মো.রুহুল আমিন।

জানা যায় (মো.বাহাদুর (৬০) পিতা- মৃত নরুল আলম সাওদাগর সাং ফতেয়াবাদ) ১নং খাস খতিয়ানভুক্ত ৮০২৪ দাগের আন্দর সরকারি ছড়া জোর করে দখল করার উপচেষ্টা চালায়। হাটহাজারী উপজেলা প্রশাসন থেকে ১২/৯/১৮ খ্রি.নোটিশ দেওয়া হলেও নোটিশ অমান্য করে আজ শনিবার সকাল লোকাবল দ্বিগুন করে দোকান তৈরি করার কাজ চালাই।

খবর পেয়ে হাটাহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো.রুহুল আমিন অভিযান চালিয়ে ১নং খাস খতিয়ানের ১০ ফুট বাই ৪৫ ফুট সরকারি ছড়া দখলমুক্ত করেন। অভিযানটির পরিচালনায় নেতৃত্ব দেন হাটহাজারী উপজেলা প্রশাসন ইউএনও।

উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন জানান,সরকারি ১নং খাস খতিয়ানভুক্ত ৮০২৪ দাগের ১০ ফুট বাই ৪৫ ফুট ছড়া দখল করে দোকান নির্মান করছিলেন। এর প্রেক্ষিতে বাহাদুর কে জেলা প্রশাসক মহোদয় স্বাক্ষরিত ১২/৯/১৮ খ্রি.নোটিশ দেওয়া হয় কিন্তু নোটিশ পেয়ে তিনি জায়গা ছেড়ে দেন নাই। গতকাল রাতে পাকা দোকান নির্মানের কাজ শুরু করলে রাতে গিয়ে তাকে নিষেদ করা হয়। যদি ও সে তখন কাজ বন্ধ করলেও আজ সকালে আবার দ্বিগুণ লোকবল নিয়ে কাজ শুরু করে। পরে খবর পেয়ে তৎক্ষনাৎ আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় সকাল ১১ ঘটিকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে ১নং খাস খতিয়ানভুক্ত ৮০২৪ দাগের ১০ ফুট বাই ৪৫ ফুট ছড়া দখলমুক্ত করি এবং তিনি আরো বলেন জোর করে নোটিশ অমান্য করে সরকারি জায়গা দখল করার চেষ্টায় বাহাদুরে বিরুদ্ধে আইনগত ব্যবস্তা নেওয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT