রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৬ জুন ২০২১, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:৪৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ বিলাইভ মিউজিক স্টেশন থেকে আগামী রবিবার আসছে রাহিব খানের ❝তুই আশিকি❞ ◈ আজীবন সম্মাননা পাচ্ছেন সংগঠক মোস্তফা কামাল মাহদী ◈ বিএসআরএফ দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় মোসকায়েত মাশরেককে শুভেচ্ছা ◈ ঠাকুরগাঁওয়ে ধর্ষন মামলা আসামীকে পুলিশের সহযোগীতার অভিযোগে সংবাদ সম্মেলন ◈ ঘাটাইল লক্ষিন্দর ইউনিয়নে টাকা ছাড়া হয় না ভাতা কার্ড ◈ রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন ◈ জাগ্রত আছিম গ্রন্থাগারের উদ্যোগে স্থানীয় মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন ◈ কালিহাতীতে বাড়ছে করোনা, সামাজিক সচেতনতায় ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগ অব্যাহত ◈ মুক্তাগাছায় ভ্রাম্যমাণ আদালতে ৭ জনের জেল ◈ রায়পুরায় ট্রেনের সাথে প্রাইভেটকারের ধাক্কা, ঘটনার ৬ দিনপর এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

হাজীগঞ্জে ১ লাখ ৭৫ হাজার টাকা ও ৩২পিচ ইয়াবাসহ আটক ২

প্রকাশিত : ০৪:৫৬ AM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২৫৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় ১ লাখ ৭৫ হাজার ৯শ’ টাকা ও ৩২পিচ ইয়াবাসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের ডাকাতিয়া ব্রিজের ওপর সন্দেহভাজন মাদক কারবারিদের ধাওয়া দেয় পুলিশ। পরে সিএনজি চালক (নাম জানা যায়নি) ও মাদক ব্যবসায়ী কবির হোসেনকে আটক করে তারা। তবে সোহেল নামে আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

আটক কবির হোসেন হাজীগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ড মকিমাবাদ মজুমদার বাড়ির মেন্দু মিয়ার ছেলে। সিএনজি চালক পৌরসভার আলীগঞ্জ এলাকার বাসিন্দা।

জানা গেছে, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মমিন ও সাদন আটক ব্যক্তিদের থানায় নিয়ে আসে। আটক কবির হোসেনের সঙ্গে ৪০ হাজার টাকা ও পালিয়ে যাওয়া সোহেলের ব্যাগ ভর্তি ছিল বাকি টাকা ও ইয়াবাগুলো।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, ‘আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে। উদ্ধার হওয়া টাকা ও ইয়াবাগুলো জব্দ তালিকায় দেখানো হয়েছে। এসব মাদক কারবারির সঙ্গে আর কারা জড়িত তা খতিয়ে দেখা হবে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT