রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০১:১৫ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কবিতা : ইতি – মোঃ সাইফুল ইসলাম  ◈ রায়পু‌রে চোরাই মোটরসাই‌কেল উদ্ধার, মূল হোতার খোঁ‌জে পু‌লিশ ◈ হাঁটাবান্ধব পরিবেশ ও আধুনিক গণপরিবহন ব্যবস্থা নিশ্চিত করার দাবি ◈ ভূঞাপুরে শতভাগ বিদ্যুতায়নের এলাকায় লাইন জোড়াতালি-জরাজীর্ণ ◈ উলিপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে গরুর মৃত্যু ◈ কালিহাতীতে জয়কালি মন্দিরের কিচেন ব্লক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ বাংলাদেশের জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যেগে সরিষাবাড়ী উপজেলা যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ◈ গোপালপুরে ইজিবাইকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু ◈ রামগঞ্জে মাদ্রাসা ছা‌ত্রের পা‌য়ে শিকল বে‌ধে নির্যাত‌নের অ‌ভি‌যোগ মাদ্রাসা শিক্ষ‌কের বিরু‌দ্ধে ◈ ঘাটাইলে কাশতলা জামে মসজিদ ও রাস্তা পুনঃ র্নির্মাণ কাজের উদ্বোধন

হাজীগঞ্জে ধর্ষনের অভিযোগে ধর্ষক আটক

প্রকাশিত : ১২:৩৪ PM, ২৯ নভেম্বর ২০১৯ শুক্রবার ১৩৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মো.মজিবুর রহমান রনি , হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:চাঁদপুরের হাজীগঞ্জে ধর্ষনের অভিযোগে এক ধর্ষককে আটক করেছে পুলিশ।

জানা যায়, ২৭ নভেম্বর বুধবার রাতে উপজেলার ৫নং সদর ইউনিয়নের মাতৈইন গ্রামের আবু তাহের মিজির ছেলে ধর্ষক ইউসুফ হোসেন (২৫) কে নিজ বাড়ী থেকে থানার এস আই ফারুক ও বেলাল হোসেন আটক করে।

তার বিরুদ্ধে উপজেলার ৭নং বড়কূল পশ্চিম ইউনিয়নের এক যুবতী তিন মাসের অন্তসত্তা দাবি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করেন, ধর্ষক ইউসুফ হাজীগঞ্জ বাজারের বিসমিল্লাহ হসপিটালে দায়িত্বরত অবস্থায় গত ৫ বছর পূর্বে দেখা হয়। সেই থেকে বিয়ের ফলবনে ফেলে বিভিন্ন সময় মেলা মেশা করে আসতো। বর্তমানে যুবতীর তিন মাসের অন্তসত্ত্বা অবস্থায় বিয়ের জন্য চাপ দিলে ধর্ষক তালবাহানা শুরু করে। নিরুপায় হয়ে ঐ যুবতী থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রশিদ জানান, মেয়েটির লিখিত অভিযোগের ভিত্তিতে আমরা ধর্ষককে আটক করে বৃহস্পতিবার আদালতে ফেরণ করি।

হাজীগঞ্জে র্ধষনরে অভযিোগে র্ধষক আটক

মো.মজবিুর রহমান রনি , হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতনিধি-ি০১৭৬২০৯২৯২৩।

চাঁদপুররে হাজীগঞ্জে র্ধষনরে অভযিোগে এক র্ধষককে আটক করছেে পুলশি। জানা যায়, ২৭ নভম্বের বুধবার রাতে উপজলোর ৫নং সদর ইউনয়িনরে মাতইৈন গ্রামরে আবু তাহরে মজিরি ছলেে র্ধষক ইউসুফ হোসনে (২৫) কে নজি বাড়ী থকেে থানার এস আই ফারুক ও বলোল হোসনে আটক কর।

তার বরিুদ্ধে উপজলোর ৭নং বড়কূল পশ্চমি ইউনয়িনরে এক যুবতী তনি মাসরে অন্তসত্তা দাবি করে থানায় লখিতি অভযিোগ দায়রে করনে।

অভযিোগে উল্লখে করনে, র্ধষক ইউসুফ হাজীগঞ্জ বাজাররে বসিমল্লিাহ হসপটিালে দায়ত্বিরত অবস্থায় গত ৫ বছর র্পূবে দখো হয়। সইে থকেে বয়িরে ফলবনে ফলেে বভিন্নি সময় মলো মশো করে আসতো। র্বতমানে যুবতীর তনি মাসরে অন্তসত্ত্বা অবস্থায় বয়িরে জন্য চাপ দলিে র্ধষক তালবাহানা শুরু কর।ে নরিুপায় হয়ে ঐ যুবতী থানায় অভযিোগ দায়রে করনে।

এ বষিয়ে হাজীগঞ্জ থানার অফসিার ইনর্চাজ (তদন্ত) আব্দুর রশদি জানান, ময়েটেরি লখিতি অভযিোগরে ভত্তিতিে আমরা র্ধষককে আটক করে বৃহস্পতবিার আদালতে ফেরণ করি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT