রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:০০ অপরাহ্ণ

হাজীগঞ্জে ইভটিজিং এর দায়ে কলেজ ছাত্র শ্রীঘরে

প্রকাশিত : ১০:৩৭ PM, ৩ নভেম্বর ২০১৯ রবিবার ১৫৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হাজীগঞ্জে মাদ্রাসার ছাত্রীদের সাথে ইভটিজিং এর দায়ে এক কলেজ ছাত্র শ্রীঘরে। রবিবার উপজেলার ৭নং বড়কূল পশ্চিম ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আব্বাস উদ্দিন বাচ্চুর ছেলে ফরহাদ (১৯) কে ঘর থেকে আটক করে পুলিশ। সে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের বিএম শাখা থেকে এস এস সি পাশ করেছে বলে জানা যায়।

ঘটনার বিবরনে জানা যায়, বড়কূল পশ্চিম ইউনিয়নের সাদ্রা হামিদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার ১০ম ও ৭ম শ্রেণীর দুই ছাত্রীকে গত শনিবার সকালে মাদ্রাসায় যাওয়ার পথে কলেজ ছাত্র ফরহাদ (১৯) , প্রত্যাপপুর গ্রামের পারহান আহম্মেদ সোহান (১৮) ও শাহজাদা (১৫) এ তিন বখাটে মিলে তাদেরকে লক্ষ করে বোরকা টান দিয়ে ছিড়ে ফেলে।

এ সময় মাদ্রাসা ছাত্রীদের কাছ থেকে ফোন নাম্বার চাইলে না দেওয়ায় এক পর্যায় জোরপূর্বক তাদের মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ছাত্রীদের ডাক চিৎকার দিলে পাশ্ববর্তী লোকজন দৌড়ে আসলে বখাটের দল পালিয়ে যায়।

ঘটনার বিবরন ছাত্রীদের মূখে ও স্থানীয়দের সাক্ষীতে মাদ্রাসার অধ্যক্ষ সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা)কে অবগত করেন। পরে মাদ্রাসার ছাত্রীদের পরিবারের পক্ষ থেকে হাজীগঞ্জ থানায় এ তিন বখাটের বিরুদ্ধে মামলা রুজু হয়। মামলার আলোকে থানার এস আই বেলাল তিন বখাটের মধ্যে কলেজ ছাত্র ফরহাদকে আটক করে চাঁদপুর আদালতে প্রেরণ করে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, মাদ্রাসার ছাত্রীদের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের পর আমরা ইতিমধ্যে কলেজ ছাত্র ফরহাদকে আটক করতে সক্ষম হই, বাকি দুই জনকে আটকের প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT