রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৪৪ অপরাহ্ণ

নবীগঞ্জে যাত্রীবাহী বাস খাদে, আহত অন্তত ৩০

প্রকাশিত : ০৭:০৮ PM, ৯ নভেম্বর ২০১৯ শনিবার ১৪৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হবিগঞ্জের নবীগঞ্জে যাত্রীবাহী বাস খাঁদে পড়ে প্রায় ৩০ জন গুরুত্বর আহত হয়েছেন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা করেন আশংকাজনক অবস্থায় দু’জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে নবীগঞ্জ উপজেলার কাজিরবাজার নামক স্থানে।

প্রত্যক্ষদর্শী ও আহত সুত্রে জানা যায়, দুর্ঘটনায় কবলিত বাসটি নবীগঞ্জ শহর থেকে মার্কুলীর উদ্দেশ্য রওয়ানা হলে আগনা নামকস্থানে একটি অটোরিকশা (সিএনজি) কে সাইড দিতে গিয়ে গাড়িটি নিমন্ত্রণ হাড়িয়ে যাত্রীবাহি বাসটি খাঁদে পড়ে যান। এসময় বাসের যাত্রী শিশু মহিলা ও বৃদ্ধসহ প্রায় ৩০ জন লোক গুরুত্বর আহত হন।

আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় রেজিয়া বেগম (৪৫) ও এংরেজ মিয়া (৩২) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্য মধ্যে গোলজার মিয়া (২৮), শাহ মাহমুদ (২৫), পুষ্প রাণী দাশ (৪০), প্রিয়াংকা দাশ (১৭), পুজা দাশ (১০), জেনি দাশ (১২), প্রীতি ভূষণ দাশ (৬০), তুলনা বাণী দাশ (৩৫), বিরেশ বসনব (৩০), চন্দ্র শাহা (৫০), হাওয়ারুন বেগম (৫০), সাবিহা (৪০),ইয়াদ আলী (৪৫), তুলামিত (৪০), প্রমানন্দ দাশ (৩৫) ও ওমর দাশ (৪০) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

অপর আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। মিনি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে মালিক সমিতির পক্ষ থেকে প্রাথমিক চিকিৎসা প্রদান করি।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT