রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:১৩ অপরাহ্ণ

সড়ক দূর্ঘটনায় নিহত সিএনজি চালক আমির হোসেনের দাপন সম্পন্ন

প্রকাশিত : ০৮:০৪ PM, ১৫ নভেম্বর ২০১৯ শুক্রবার ১১৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নের শেওলাপাড়া গ্রামের শামসুল হুসেন এর পুত্র।সিএনজি চালক আমির হুসেন গত ১৪ নভেম্বর বৃহস্পতিবার বাদ মাগরিব সুনামগঞ্জ টু সিলেট রুটে ধারন বাজার এলাকায় পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুত্বর আহত হয়।

আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরন করলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

১৫ নভেম্বর শুক্রবার নিজ গ্রামের মাদ্রাসার মাঠে বিকাল ৪ টায় জানা যার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাপন সম্পন্ন করা হয়। আমিরের জানা যার নামাজে অত্রএলাকার মুসল্লিয়ানসহ জেলা উপজেলার শ্রমিক সংগঠনের নেত্রীবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT