রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৮ আগস্ট ২০২০, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৫০ অপরাহ্ণ

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক সুমন শান্ত

প্রকাশিত : ১১:৩৫ PM, ৪ এপ্রিল ২০২০ Saturday ৮৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নিউজ ডেক্স :

দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার সুমন শান্ত আজ শনিবার রাত ৮ টার দিকে গুরুতর আহত হয়ে বাড়িতে বিছানায় পড়ে আছেন। করোনা ভাইরাস এর কারণে রাস্তায় গাড়ি চলাচল না করায় স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া সম্ভব হয়নি।

জানা যায়, সংবাদ সংগ্রহের উদ্দেশ্য নিজ বাড়ি থেকে মোহনপুর উপজেলার বিদিপুর বাজার থেকে সড়কে বিপরীতে আসা একটি সাইকেল আরোহিকে বাঁচাতে গিয়ে হোন্ডা থেকে পড়ে গুরুতর আহত হয়। এতে তার হাটুর জয়েন্ট অক্ষত হয়ে যায় ও শরীরের বিভিন্ন স্থান ছিড়ে যায়এবং ফুলে যাই।

তিনি সকলের প্রতি দোয়া কামনা করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT