রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৪০ পূর্বাহ্ণ

স্মৃতির আঙ্গিনার উদ্যোগে বৃক্ষরোপন

স্মৃতির আঙ্গিনার উদ্যোগে বৃক্ষরোপন

প্রকাশিত : ০৩:১১ PM, ৪ নভেম্বর ২০১৯ Monday ৪৩৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাছ লাগান জিবন বাচান এই স্লোগানকে সামনে রেখে জাহাপুর কে,কে একাডেমি এন্ড কলেজ স্মৃতির আঙ্গিনা এসএসসি-২০১৩ ব্যাচ আয়োজনে – কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলা জাহাপুর গ্রামে ও তিতাস উপজেলা কলাকান্দি ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আঙ্গিনায় ফলজ,বনজ,ঔষধি বৃক্ষরোপন করা হয়।

জলবায়ুর পরিবর্তন ও বৈশ্বিক তাপমাত্রা বৃদ্ধির বিরুপ প্রতিক্রিয়া মোকাবেলার পাশাপাশি সবুজ অরণ্য গড়ে তোলার লক্ষ্যে জনগণকে বৃক্ষরোপনে উদ্বুদ্ধ করে তুলতে স্মৃতির আঙ্গিনা এই প্রচারাভিযানের আয়োজন করেছে। প্রচারাভিযানে দেশীয় প্রজাতির বিভিন্ন রকমের ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষের চারার পাশাপাশি বজ্রপাত নিরোধক সহ বিভিন্ন বৃক্ষের চারা রোপন করা হচ্ছে।

বৃক্ষ রোপন অভিযানে অতিথি হিসেবে উপস্থিতত ছিলেন জাহাপুর কে কে একাডেমি এন্ড কলেজ অধ্যক্ষ আবদুল হক পাটোয়ারী, জাহাপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম, জাহাপুর গ্রামের মেম্বার মোঃ মোজাফফর হোসেন, জাহাপুর গর্ভনিং বডি সদস্য মোঃ আক্তার হোসেন ও জাহাপুর গ্রামের সুসন্তান বীর মুক্তিযোদ্ধা মোঃ মোসলেম উদ্দিন, চাইল্ড হেভেন কিন্ডারগার্টেন প্রতিষ্ঠাতা

অঞ্জন কুমার বায়, জাহাপুর ইফতেদিয়া হাফেজিয়া মাদ্রাসা পরিচালক প্রফেসর মোঃ আক্তার হোসেন, কালাচাঁকান্দি দাখিল হাফেজিয়া মাদ্রাসা প্রধান শিক্ষক মাওলানা দেলোয়ার হোসেন,কলাকান্দি নূরে মোহাম্মদ হাফেজিয়া মাদ্রাসা সভাপতি মোঃনজরুল ইসলাম,কিডস কেয়ার মাল্টিমিডিয়া স্কুল প্রধান শিক্ষক মোঃ অলি উল্লাহ, রোদেলা ডিজিটাল স্কুল প্রধান শিক্ষক মোসাঃ মাহমুদা আক্তার প্রমূখ।

সার্বিক সহযোগীতায় :- স্মৃতির আঙ্গিনা এসএসসি-২০১৩ ব্যাচ
( জাহাপুর কে কে একাডেমি এন্ড কলেজ)

(বি)

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT