রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৭ জানুয়ারি ২০২১, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৪৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ কবিতা : ইচ্ছের সুখ – মোঃ শহিদুল ইসলাম ◈ আখাউড়ায় পৌরসভায় ৫৭ প্রার্থীর মনোনয়ন দাখিল ◈ লক্ষ্মীপু‌রে কাভার ভ‌্যান ও পিকআপ ভ‌্যান সংঘ‌র্ষে গুরতর আহত ২ জন ◈ রংপুরে চেম্বারের উদ্যোগে হত দরিদ্র ও দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ ◈ রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভিসি-বিরোধী ৮ শিক্ষক-কর্মকর্তার বিরুদ্ধে মামলা ◈ রংপুরে ধর্ষণ মামলায় এক জনের যাবজ্জীবন ◈ ময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ পটুয়াখালী মির্জাগঞ্জে মহিলা মেম্বার প্রার্থীকে ধর্ষণের অভিযোগে আটক- ৩ ◈ কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ সম্পাদক আহত ◈ দেশে একনায়কতন্ত্র শাসন চল‌ছে: চরমোনাই পীর

স্মিথের সেঞ্চুরি, ৩৩৮ রানে অল-আউট অস্ট্রেলিয়া

প্রকাশিত : ০৩:০৬ PM, ৮ জানুয়ারী ২০২১ শুক্রবার ২৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিডনি টেস্টের প্রথম দিনশেষে ২ উইকেটে ১৬৬ রান করে অস্ট্রেলিয়া। দ্বিতীয় দিনে বাকি সবক’টি উইকেট হারিয়ে ৩৩৮ রানে থামে অস্ট্রেলিয়া। ১৩১ রানের দুরন্ত ইনিংস খেলেন স্টিভ স্মিথ।
অ্যাডিলেড ও মেলবোর্নে সিরিজের প্রথম দু’টি টেস্টে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ স্কোর ছিল ২০০। তবে তৃতীয় টেস্টে দেখা গেল অজি ব্যাটসম্যানদের দাপট। সিরিজে প্রথমবার তিনশো রানের গণ্ডি পার করলো অস্ট্রেলিয়া। প্রাক্তন অজি অধিনায়ক স্মিথের দুরন্ত সেঞ্চুরিতে ভারতকে বড় টার্গেট দিল টিম পেইনের দল।
শুক্রবার টেস্টের দ্বিতীয় দিনে দারুণ শুরু করেন দুই অপরাজিত ব্যাটসম্যান ল্যাবুশেন ও স্মিথ। তবে এদিনও ম্যাচ শুরুর কিছুক্ষণের মধ্যে বৃষ্টি শুরু হয়। ১০ ওভার পর বৃষ্টির জন্য বেশ কিছুক্ষণ খেলা বন্ধ থাকে। এর আগে কোনো উইকেট না হারিয়ে ২২ রান যোগ করে অস্ট্রেলিয়া।
বৃষ্টি থামার পর ৬৮.৫ ওভারে তৃতীয় উইকেটে ২০০ রানের গণ্ডি টপকায় অজিবাহিনী।
ভারতীয় বোলারদের উপর দাপট দেখাতে থাকেন ল্যাবুশেন ও স্মিথ। তৃতীয় উইকেটে সেঞ্চুরি পার্টনারশিপ গড়ে বড় রানের পথে এগিয়ে নেন তারা। এরপর রবীন্দ্র জাদেজার বলে আউট হন ল্যাবুশেন। ৯১ রানে থামে তার ইনিংস। ল্যাবুশেনের বিদায়ের পর স্মিথকে কেউ সঙ্গ দিতে পারেননি। মিচেল স্টার্ক ঝড়ো ২৪ রান করেন।
এদিন ভারতের পক্ষে জাসপ্রীত বুমরাহ ২, নবদীপ সাইনি ১, রবীন্দ্র জাদেজা ৪ উইকেট নেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT