রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০২:০৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান ◈ বেলান নদীর সাঁকো ভেঙে লাখো মানুষের ভোগান্তি

স্বামীর যৌতু‌কের মামলায় লক্ষ্মীপু‌রে স্ত্রীর জেল জ‌রিমানা

প্রকাশিত : ০৫:৩৯ PM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ৩২৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্বামীর যৌতু‌কের মামলায় লক্ষ্মীপু‌রে স্ত্রীকে জেল জ‌রিমানা করা হ‌য়ে‌ছে। ৩০/০৯/২০১৯ রোজ সোমবার লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট বিচারিক আদালত-৩ এর বিচারক নুসরাত জামান জেল জ‌রিমানার রায় দেন।

জানাযায়, চার বছর পূ‌র্বে লক্ষ্মীপুর ভবানীগঞ্জ আলীপুর গ্রামের সফি উল্যাহ ভূঁইয়ার মে‌য়ে আয়েশা আক্তার মিতুর সাথে ধর্মপুর গ্রামের সৈয়দ আহম্মদের পুত্র ওয়াহেদ আলীর বিবাহ হয়। বিবাহের পর মিতু লক্ষ্মীপুর সরকারি কলেজে ভর্তি হয়।‌ বি‌য়ের পর স্ত্রী মিতুর চলা‌পেরা ছিল বেপ‌রোয়া স্বামী‌কে মান্য করতনা , নি‌জের ই‌চ্ছে মত চলত।

গত ০৮/০৫/২০১৮ তা‌রি‌খে মিতু তার স্বামী‌রে দেওয়া স্বর্ণ গহনা ঘ‌রে রাখা নগদ টাকা নি‌য়ে তার স্বামী ওহা‌য়েদ আলী‌কে না জা‌নি‌য়ে বা‌পের বা‌ড়ি ছ‌লে যায়।

ঘটনার পরবর্তী স্থানীয় সালিশি বৈঠ‌কে স্বামীর ক‌ছে নগদ ৫ লক্ষ টাকা এবং ১০ শতাংশ জ‌মি তার না‌মে রে‌জি‌ষ্ট্রি ক‌রে দেওয়ার দা‌বি ক‌রে তা না হ‌লে সে স্বামী ওহা‌য়েদ আলীর সা‌থে সংসার ক‌রি‌বে না।

পরব‌র্তি‌তে মিতুর স্বামী ওহা‌য়েদ আলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী অঞ্চল সদর লক্ষ্মীপুরে স্ত্রীর বিরুদ্ধে যৌতুক নিরোধ আইনের ৪ ধারায় মামলা দায়ের করে। যার সি আর মামলা নং ৪১৫/১৮ইং। দীর্ঘ দিন মামলা চলার পর আদালত স্ত্রী মিতু‌কে দু‌ষি সাভ্যস্ত ক‌রিয়া এক বছ‌রের জেল ১০ হাজার টাকা জ‌রিমানা ক‌রেন।

মামলার বা‌দি ওহ‌য়েদ আলীর আইনজীবী মামলার রা‌য়ে সন্তুু‌ষ্টি প্রকাশ ক‌রেন।মামলার বা‌দি ওহ‌য়েদ অালী ও মামলার রা‌য়ে সন্তুুষ্ট হ‌য়ে‌ছেন গনমাধ্যম‌কে জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT