রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:২৭ অপরাহ্ণ

শিরোনাম

স্বামীর অন্তরঙ্গ ভিডিও করে ফেঁসে গেলেন স্ত্রী

প্রকাশিত : ০৭:৪৩ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৫২৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

অপর এক নারীর সঙ্গে স্বামীর অন্তরঙ্গ ভিডিও করে ফেঁসে গেলেন স্ত্রী। গোপনে ভিডিও করায় তাকে গ্রেপ্তারও করেছে পুলিশ। ভারতের মহারাষ্ট্রের পুনেতে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, অন্য এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছেন স্বামী। এই সন্দেহে বাড়িতে গোপন ক্যামেরা বসালেন স্ত্রী। কিন্তু এই গোপন ক্যামেরা বসানোর জেরে গ্রেপ্তার হয়েছেন ওই নারী। কারণ তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি স্বামীর পরকীয়া প্রেমিকের ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘন করেছেন।

পুনের ওই দম্পতির মধ্যে ২০১৬ সাল থেকে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। নারীর সন্দেহ ছিল তার স্বামী অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। তাই তিনি প্রমাণ জোগাড় করতে বাসায় গোপন ক্যামেরা বসান। সেই ক্যামেরায় স্বামী ও স্বামীর বান্ধবীর মধ্যে ব্যক্তিগত মুহূর্তের কিছু দৃশ্য ধরা পড়ে।

অভিযোগকারী নারীর দাবি, ভিডিও ফুটেজ দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করা হচ্ছিল। যিনি গোপন ক্যামেরা লাগিয়েছিলেন সেই নারীর আইনজীবীর কাছে টাকা দাবি করেছেন। টাকা না দিলে সোশ্যাল মিডিয়ায় সব ভিডিও ছড়িয়ে দেয়ারও হুমকি দিয়েছেন। যিনি গোপন ক্যামেরা লাগিয়েছিলেন বাংলোতে, ওই নারীও তার স্বামীকে ভিডিও দেখিয়ে বিবাহবিচ্ছেদের পাশাপাশি মোটা অঙ্কের টাকা দাবি করেছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হওয়ার পর গ্রেপ্তার হন ওই ব্যক্তির স্ত্রী। পুলিশ জানিয়েছে, বাকি অভিযুক্তদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT