রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৪২ পূর্বাহ্ণ

সা ক্ষা ৎ কা র

স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রে আমার আগ্রহ নেই

প্রকাশিত : ০৬:৩৫ AM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ Thursday ২১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

লাক্স তারকা ঊর্মিলা শ্রাবন্তী কর। ছোট পর্দার প্রিয় মুখ। নাটকের পাশাপাশি টিভি বিজ্ঞাপনে রয়েছে তার সরব উপস্থিতি। আসন্ন দুর্গাপূজার নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে…

দুর্গাপূজা উপলক্ষে নাটকে কাজ করছি। ইতোমধ্যে একটি বিশেষ নাটকের শুটিং শেষ করেছি। নাটকটির নাম ‘আশির্বাদ’। এটি পরিচালনা করেছেন চন্দন চৌধুরী। এতে আমার সহ-শিল্পী হিসেবে কাজ করেছেন অভিনেতা আনিসুর রহমান মিলন।

খন্ড ও ধারাবাহিকে…

খন্ড ও ধারাবাহিক- দুই মাধ্যমেই কাজ করি। সম্প্রতি ‘ইচ্ছেডানা’, ‘প্রেম চক্র’, ‘ছায়া-ছবি’, ‘শান্তিপুরের অশান্তি’ ও ‘হুলস্থুল’ নামের বেশ কয়েকটি নাটকে কাজ করেছি। এছাড়া মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে ‘হ্যামিলনের বাঁশিওয়ালা’ শিরোনামে একটি নাটকে কাজ করেছি।

স্বাচ্ছন্দে কাজ…

সত্যি বলতে আমি যে কাজই করি, তৃপ্তি নিয়ে করি। যে কাজটি করতে আমার স্বাচ্ছন্দ লাগবে না, সেটায় হাত দেই না। তবে গ্রহণযোগ্যতার বিচারে ধারাবাহিকের তুলনায় খন্ড নাটক এগিয়ে। ইদানীংকালের ধারাবাহিকে চরিত্রের বিন্যাস ঠিকমতো হয় না। ফলে খন্ড নাটকে কাজ করতেই বেশি আরাম।

বিজ্ঞাপনে…

টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও কাজ করছি। ক’দিন আগেই ইফতেখার আহমেদ অশিনের একটি বিজ্ঞাপনে কাজ করেছি। টিভিসিতে কাজ করলে দর্শকের সঙ্গে যোগাযোগটা নিয়মিত হয়।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে…

বেশ কিছুদিন আগে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি। ভালোই সাড়া পেয়েছিলাম। তারপরও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে আমার আগ্রহ নেই। এতে অভিনয় করতেও ভালো লাগে না। এটি নাটক ও চলচ্চিত্রের মাঝামাঝি একটি বিষয়। আমাকে ওসব টানে না। তার চেয়ে খন্ড নাটকে অভিনয় করতেই ভালো লাগে।

বড় পর্দায়…

একটি চলচ্চিত্রের বিষয়ে কথাবার্তা মোটামুটি এগিয়েছে। সব কিছু ঠিক থাকলে এই বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতে এর শুটিং শুরু হতে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT